বাংলা নিউজ > বায়োস্কোপ > Gehraiyaan title song: মন ভাঙার যন্ত্রণায় কাতর দীপিকা,অনন্যা, অঝোর কান্না বলে সম্পর্কের ‘গেহরাইয়া’
মন ভাঙার যন্ত্রণা

Gehraiyaan title song: মন ভাঙার যন্ত্রণায় কাতর দীপিকা,অনন্যা, অঝোর কান্না বলে সম্পর্কের ‘গেহরাইয়া’

  • প্রকাশ্যে ‘গেহরাইয়া’ টাইটেল ট্র্যাক। নিষিদ্ধ প্রেমের গল্প বলবে এই ছবি। 

ছবির টিজারেই নজর কেড়েছিল ‘গেহরাইয়া’র টাইটেল ট্র্যাক, অবশেষে মুক্তি পেল সেই গান। শকুন বত্রার এই ছবি বলবে সম্পর্কের গভীরতার গল্প। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ধৈর্য্য কারওয়া। সম্পর্কের টানাপোড়েন, বিশ্বাস-অবিশ্বাসের বেড়াজাল,ভাঙা মনের যন্ত্রণা উঠে এসেছে এই গানে। 

এই গানটি শুনলেই মন ছুঁয়ে যাবে, ‘গেহরাইয়া’র এই টাইটেল ট্র্যাক গেয়েছেন লতিকা, মিউজিক কম্পোজ করেছেন OAFF এবং সাবেরা। গানের কথা লিখেছেন অঙ্কুর তিওয়ারি। 

নিষিদ্ধ প্রেমের গল্প দীপিকা পাড়ুকোন-সিদ্ধান্ত চতু্র্বেদীর এই ছবি। বোনের হবু বরের প্রতি তীব্র শরীরী আকর্ষণ, আর সেই নেশাতেই একের পর এক ‘ভুল’ করে চলেছেন দীপিকা! অথচ এই প্রেমের মায়াজাল কাটিয়ে বেরিয়েও আসতে পারছেন না। বরের সঙ্গে সম্পর্ক তলানিতে আলিশার (দীপিকা), তেমনই এক মুহূর্তে আলিশার দমবন্ধ জীবনে দমকা বাতাস হয়ে প্রবেশ করবে জায়েন (সিদ্ধান্ত)। সম্পর্কে আলিশার তুতো বোন টিয়া (অনন্যা)-র হবু বর সে। পরিবার, সমাজ সবকিছুকে ভুলে পরস্পরের ঘনিষ্ঠ হয়ে ওঠবে আলিশা-জায়েন। কিন্তু তারপর? 

সবটা জানাজানি হওয়ার পরের যন্ত্রণার টুকরো ঝলকই উঠে এসেছে ছবির টাইটেল ট্র্যাকে। পরিচালক শকুন বত্রার কথায় এই ছবি হল 'mirror into modern adult relationships' মানে আজকের জমানার পরিণত বয়সের সম্পর্কের একটা বাস্তব প্রতিচ্ছবি এই সিনেমায় তুলে ধরবার চেষ্টা চালিয়েছেন ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালক। 

এই ছবিতে থাকছেন নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতারাও। করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ যৌথভাবে প্রযোজনার দায়িত্ব সামলেছে এই ছবির। আগামী ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সরাসরি মুক্তি পাবে ‘গেহরাইয়া’।

বন্ধ করুন