বাংলা নিউজ > বায়োস্কোপ > বুর্জ খালিফায় এবার ‘৮৩’র ট্রেলার! উচ্ছ্বসিত দীপিকা ‘টিকিট কাটা শুরু করে দিয়েছি’
বুর্জ খালিফায় দেখানো চলছে ‘৮৩’ ছবির ট্রেলার। একমনে দেখছেন দীপিকা-রণবীররা।

বুর্জ খালিফায় এবার ‘৮৩’র ট্রেলার! উচ্ছ্বসিত দীপিকা ‘টিকিট কাটা শুরু করে দিয়েছি’

  • সম্প্রতি বুর্জ খালিফায় দেখানো হল ‘৮৩’ ছবির ট্রেলার। সেখানে এই ঘটনার সাক্ষী ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং সহ ছবির পরিচালক কবীর খানও।

চর্চা থামছেই না কবীর খান পরিচালিত '৮৩' ছবি ঘিরে দর্শকদের। একে ভারতের বিশ্বকাপ জয়-এর মত ঐতিহাসিক ঘটনা নিয়ে ছবির প্রেক্ষাপট, তার উপর মুখ্যচরিত্রে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। কিছুদিন আগে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে উন্মাদনা বেড়েছে আরও অনেকটাই। এবার সেই উন্মাদনার আঁচ গিয়ে পড়ল সুদূর দুবাইয়েও!

সম্প্রতি বুর্জ খালিফায় দেখানো হল ‘৮৩’ ছবির ট্রেলার। বিশ্বের সবথেকে উঁচু ইমারতের শরীরে 'দীপবীর' এর ছবির ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ পেতেই হইচই শুরু হয়েছে তাঁদের অনুরাগীদের মধ্যে। এই তারকা-জুটিরই এক অনুরাগী টুইটারে সেই ভিডিয়ো আপলোড করতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে তা। সেখানে দেখা যাচ্ছে এই ঘটনার সাক্ষী রয়েছেন দীপিকা, রণবীর সহ পরিচালক কবীর খানও। পরস্পরের হাতে হাত রেখে বুর্জ খালিফায় নিজেদের ছবির ট্রেলার মুগ্ধ দৃষ্টিতে দেখছেন এই তারকা-দম্পতি।

তবে প্রথমদিকে শান্ত থাকলেও ট্রেলারের শেষের দিকে নিজেদের আবেগ আবার ধরে রাখতে পারেননি তাঁরা। সোল্লাসে চিৎকার করে দীপিকাকে ওই ভিডিয়োতে বলতে শোনা গেছে, 'হ্যাঁ, হ্যাঁ, আমরা টিকিট বুক করা শুরু করছি'। পাশ থেকে রণবীরের ফুট, 'একেবারে ফার্স্ট ডে ফার্স্ট শো'।

এইমুহূর্তে '৮৩' ছবির প্রচারের জন্য সৌদি আরবে রয়েছেন দীপিকা এবং রণবীর। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন ছবির পরিচালক কবীর খান ও কিংবদন্তি ভারতীয় ক্রিকেট তারকা কপিল দেব-ও। জেদ্দার বিখ্যাত রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে ইতিমধ্যেই '৮৩' ছবিটি প্রদর্শিত হয়েছে। সেখানেও হাজির ছিলেন এই তারকা-জুটি।

বন্ধ করুন