বাংলা নিউজ > বায়োস্কোপ > Gehraiyaan trailer: বোনের হবু বরের সঙ্গেই উদ্দাম যৌনতায় মজে ‘আলিশা’ দীপিকা! ভিডিয়ো ঘিরে শোরগোল
গেহরাইয়ার ট্রেলারে অন্তরঙ্গ দীপিকা-সিদ্ধান্ত
গেহরাইয়ার ট্রেলারে অন্তরঙ্গ দীপিকা-সিদ্ধান্ত

Gehraiyaan trailer: বোনের হবু বরের সঙ্গেই উদ্দাম যৌনতায় মজে ‘আলিশা’ দীপিকা! ভিডিয়ো ঘিরে শোরগোল

  • দাম্পত্য,পরকীয়ার বেড়াজালে আটকে দীপিকা! গেহরাইয়া-র ট্রেলার প্রকাশ্যে এল বৃহস্পতিবার। 

পরনে স্পোর্টস ব্রা, বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ভিজে চুমু খাচ্ছেন দীপিকা। কখনও আবার সমুদ্রের জলে জমে উঠেছে তাঁদের রোম্যান্স। টিজারের পর বৃহস্পতিবার সামনে এল শকুন বত্রার বহু প্রতীক্ষিত ছবি ‘গেহরাইয়া’ (Gehraiyaan)-র ট্রেলার। আর ২ মিনিট ৪২ সেকেন্ডের এই ট্রেলারে চোখ টানলো সিদ্ধান্ত চতুর্বেদী ও দীপিকা পাড়ুকোনের মাখোমাখো রসায়ন। 

পরিচালকের কথায় এই ছবি হল 'mirror into modern adult relationships' মানে আজকের জমানার পরিণত বয়সের সম্পর্কের একটা বাস্তব প্রতিচ্ছবি এই সিনেমায় তুলে ধরবার চেষ্টা চালিয়েছেন ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালক। ছবিতে দীপিকা-সিদ্ধান্ত ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা মিলবে অনন্যা পাণ্ডে এবং ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য্য কারওয়ার। 

ট্রেলারের শুরুতেই দেখা গেল আলিশা (দীপিকা) এবং করণের (ধৈর্য্য) অসুখী দাম্পত্যের ঝলক। আলিশার দমবন্ধ জীবনে দমকা বাতাস হয়ে প্রবেশ করবে জায়েন (সিদ্ধান্ত)। সম্পর্কে আলিশার তুতো বোন টিয়া (অনন্যা)-র হবু বর সে। তবে ভালোবাসার আগুন কিন্তু দু-তরফা। শুরু থেকেই অসম বয়সী আলিশার প্রতি টান জায়েনের। পরিবার, সমাজ সবকিছুকে ভুলে পরস্পরের ঘনিষ্ঠ হয়ে ওঠে তাঁরা দুজনে। তবে এতে কি আলিশার জীবনটা সহজ হবে যাবে? দাম্পত্য ও পরকিয়ার বেড়াজালে আটকে আরও দমবন্ধ পরিস্থিতিতে পৌঁছাবে সে। তবে এমনই এলোমেলো, তনছন জীবনেও প্রেম খুঁজে চলেছে সে। 

‘গেহরাইয়া’র ট্রেলারে দীপিকা-সিদ্ধার্থের কেমিস্ট্রি নিয়ে চর্চা থামছে না। বিয়ের পর প্রথমবার এমন সাহসী চরিত্রে দেখা মিলল দীপিকার। এই ছবিতে থাকছেন নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতারাও। করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ যৌথভাবে প্রযোজনার দায়িত্ব সামলেছে এই ছবির। শকুন জানিয়েছেন, ‘এটা শুধু একটা ছবি নয়, মানুষের সম্পর্কের ভিতরে ঢুকে পড়বার একটা জার্নি, বর্তমান জীবনের পরিণত সম্পর্কের একটা আয়না এই ছবি। কেমনভাবে আমরা সম্পর্ক, আবেগের বেড়াজালে আটকে পড়ি. কেমনভাবে আমাদের নেওয়া প্রতিটি পদক্ষেপ,সিদ্ধান্ত আমাদের জীবনকে প্রভাবিত করে, আর শুধু আমাদের নয় সেই সব বিষয়গুলো আমাদের আশেপাশের মানুষদেরও জীবন থেকেও অধরা থাকে না’।

আগামী ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সরাসরি মুক্তি পাবে ‘গেহরাইয়া’। 

বন্ধ করুন