বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Sourav: দীপিকার সঙ্গে অভিনয় করতে চলেছেন নাকি সৌরভ, এল পোস্টার! সিনেমার পরদাতেও দাদাগিরি
‘মেগা ব্লকবাস্টার’-এ একসঙ্গে কাজ করছেন দীপিকা-সৌরভ। 

Deepika-Sourav: দীপিকার সঙ্গে অভিনয় করতে চলেছেন নাকি সৌরভ, এল পোস্টার! সিনেমার পরদাতেও দাদাগিরি

  • ‘মেগা ব্লকবাস্টার’ নামে একটা প্রোজেক্ট থেকে আলাদা আলাদা ছবি শেয়ার করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, রোহিত শর্মা, কপিল শর্মা, রশ্মিকা মন্দনা। এটা কোন সিনেমা নাকি বিজ্ঞাপন? 

শুক্রবার দীপিকা পাড়ুকোন শেয়ার করলেন ‘মেগা ব্লকবাস্টার’-এর পোস্টার। সৌরভ গঙ্গোপাধ্যায়ও করলেন শেয়ার। দীপিকা ক্যাপশনে লিখলেন, ‘সারপ্রাইজ’! আর সৌরভ লিখলেন, ‘খুব মজা করে শ্যুট করেছি। দ্য নিউ মেগা ব্লকবাস্টার খুব জলদি মুক্তি পাচ্ছে।’ এই একই ধরনের ঘোষণা করেছেন দক্ষিণের রশ্মিকা মন্দনা। তিনি ক্যাপশনে লিখেছেন ‘ফান স্টাফ’। কপিল শর্মা, ক্রিকেটার রোহিত শর্মাও একই রকমের জিনিস শেয়ার করেছেন। আর তারপর থেকেই সবার মাথায় ঘুরছে, ‘কেসটা কী’?

খেলা-অভিনয়-কমেডির এই কোলাবরেশন দেখে চোখ কপালে উঠেছে সকলের। সঙ্গে বেশ উত্তেজনাও সোশ্যাল মিডিয়ায়। যে যার মতো করে গেস করছেন। কেউ বলছেন, এটা একটা টক শো। তো কারও মতে কোনও বড় প্রোজেক্টের বিজ্ঞাপন। তো কারও মতে, কোনও বিগ বাজেটের সিনেমা!

ক্রিকেট ছাড়ার পর একাধিক বিষয়ে নিজের হাত পাকিয়েছেন সৌরভ। বিজ্ঞাপনে কাজ করছেন, দাদাগিরির সঞ্চালনায় তিনি তো সুপাহিট, ম্য়াচে ধারাভাষ্য করেছেন। ক্রিকেটের প্রশাসনিক কাজেও নিজেকে দক্ষ প্রমাণ করেছেন। তবে কি এবার অভিনয়ে পা রাখার পালা! আর এটা যদি সত্যি হয়, তবে দাদার ভক্তদের কাছে এটা হতে চলেছে বড় ধামাকা।

এদিকে খুব জলদি বলিউডে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আসারও কথা রয়েছে। গত বছরের ৭ সেপ্টেম্বর ‘লাভ ফিল্মস’র সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ ঘনিষ্ঠ সূত্রে খবর, বেশ বড় বাজেটের ছবি হবে সৌরভের বায়োপিক। আর তাই বেছে নেওয়া হবে বলিউডের কোনও খ্যাতনামা মুখকে। তবে কাকে দেখা যাবে রুপোলি পরদার দাদা হিসেবে তা এখনও জানা যায়নি।

সকলের শেয়ার করা পোস্টার বলছে ‘মেগা ব্লকবাস্টার’-এর ট্রেলার আসছে ৫ সেপ্টেম্বর, মানে আগামী সোমবার। ততদিন অপেক্ষা করতে হবে। সঙ্গে দেখার এই প্রোজেক্টের সঙ্গে আর কার-কার নাম জড়ায়।

বন্ধ করুন