বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone and Ananya Panday: ‘আমার বোনের মতো’, সহঅভিনেত্রী সম্পর্কে আবেগপ্রবণ দীপিকা
অনন্যা এবং দীপিকা। (ফাইল ছবি)

Deepika Padukone and Ananya Panday: ‘আমার বোনের মতো’, সহঅভিনেত্রী সম্পর্কে আবেগপ্রবণ দীপিকা

  • আগামী মাসে মুক্তি পাচ্ছে ‘গেহরাইয়া’। সেই ছবির সহশিল্পীদের প্রসঙ্গে নানা কথা জানিয়েছেন অভিনেত্রী।  

এখন জোর চর্চা দীপিতা পাড়ুকোনের আগামী ছবি ‘গেহরাইয়া’ নিয়ে। আগামী মাসে মুক্তি পাচ্ছে ছবিটি। তার আগেই অবশ্য ছবির কিছু অন্তরঙ্গ দৃশ্য নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। আলোচনা হয়েছে ছবি ট্রেলারে দেখানো সম্পর্কের রসায়ন নিয়েও।

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম সূত্রে। কার সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন, সে কথা ওই ভিডিয়োয় বলতে শোনা গিয়েছে দীপিকাকে। যেমন তিনি বলেছেন, সহঅভিনেতা ধৈর্য্য কারওয়া তাঁর বড় ভাইয়ের মতো। যে কোনও প্রয়োজনে তাঁকে ফোন করতে পারেন দীপিকা। 

সিদ্ধান্ত চতুর্বেদী সম্পর্কে বলতে গিয়ে দীপিকা বলেছেন, তিনি অভিনেতার কাজের খুব ভক্ত। ‘ও নিজেকে কীভাবে বদলেছে, তা এই ছবিটা দেখলে বোঝা যায়। আগামী দিনে ও অনেক দূর যাবে। আমরা সারা জীবনের মতো বন্ধু হয়ে গিয়েছি এই ছবিটা করতে গিয়ে।’ বলেছেন তিনি। 

তবে দীপিকা সবচেয়ে বেশি আবেগপ্রবণ হয়ে পড়েছেন অনন্যা পাণ্ডে প্রসঙ্গে বলতে গিয়ে। জানিয়েছেন, অনন্যা একেবারে তাঁর বোনের মতো হয়ে গিয়েছেন। যদিও তাঁর বোনের চেয়ে অনন্যার বয়স কম। কিন্তু ইতিমধ্যেই অনন্যার ভাবনাচিন্তা তাঁকে মুগ্ধ করেছে। এমনই জানিয়েছেন অভিনেত্রী। 

‘গেহরাইয়া’ পরিচালনা করেছেন শাকুন বাত্রা। এর আগে তিনি ‘কাপুর অ্যান্ড সান্স’ ছবিটি বানিয়েছিলেন। এই ছবিতে দীপিকা, অনন্যা, সিদ্ধান্ত, ধৈর্য্য ছাড়াও অত্যন্ত গুরুত্বপূ্র্ণ চরিত্রে রয়েছেন নাসিরউদ্দিন শাহ এবং রজত কাপুর। আগামী মাসের ১১ তারিখে মুক্তি পাবে ছবিটি।

বন্ধ করুন