বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্ব মুছে ফেললেন দীপিকা পাড়ুকোন! হতবাক ভক্তরা
 দীপিকা পাড়ুকোন
 দীপিকা পাড়ুকোন

সোশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্ব মুছে ফেললেন দীপিকা পাড়ুকোন! হতবাক ভক্তরা

  • বছরের শেষ দিন দীপিকার কাণ্ডে হয়রান নেটিজেনরা। ইনস্টাগ্রাম-টুইটার থেকে সব পোস্ট ডিলিট করলেন ডীপ্পী। 

চরম উত্তেজনা আর আশঙ্কায় ভুগছেন দীপিকা পাড়ুকোন ভক্তরা। ‘অভিশপ্ত’ ২০২০-র শেষ দিন সোশ্যাল মিডয়া থেকে নিজের অস্তিত্বই মুছে ফেললেন দীপিকা! হ্যাঁ, ৩১ ডিসেম্বর রাতে ইনস্টাগ্রাম-টুইটারে নিজের সব পোস্ট ডিলিট করে দিলেন দীপিকা। আপতত ইনস্টা ও টুইটার বলছে দীপিকার পোস্ট সংখ্যা শূন্য।

সম্প্রতি একাধিক বলিউড তারকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, তাই অনুরাগীরা উত্কন্ঠায় ভুগছেন হলটা কী?  তবে কি দীপিকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলও হ্যাকারদের কবলে পড়ল। যদিও ভালোভাবে খুঁটিয়ে দেখলে তেমনটা মনে হবে না। কারণ দীপিকাপ ডিসপ্লে ছবি বা প্রোফাইল পিকচারটি বদলানো হয়েছে। সুতরাং দীপিকা নিজেই একাজ করেছেন। সাময়িকভাবে দীপিকা এমনটা করেছেন বলেই মনে করা হচ্ছে, আসন্ন কোনও অনুষ্ঠান বা কর্মসূচিকে হাইলাইট করতে দীপিকার এই কাণ্ড মনে করছেন অনেকে। তবে অভিনেত্রী বা তাঁর টিম এখনও এই নিয়ে মুখ খোলেনি। 

দীপিকার ইনস্টাগ্রাম পেজ
দীপিকার ইনস্টাগ্রাম পেজ

পোস্ট সরিয়ে দিলেও নির্দিষ্ট সময়কাল পর্যন্ত দীপিকার ইনস্টাগ্রাম স্টোরিগুলি দেখা গিয়েছে, তাঁর অ্যাকাউন্টটিও বর্তমান রয়েছে। সোশ্যাল মিডিয়ায় দেশের অন্যতম জনপ্রিয় তারকা দীপিকা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৫২.৫ মিলিয়ন, টুইটারে ২৭.৭ মিলিয়ন। 

নতুন বছরকে স্বাগত জানাতে গত ৩০ ডিসেম্বরই রণবীরের সঙ্গে জয়পুর উড়ে গিয়েছেন দীপিকা। রনথম্বোরের অমন-ই-খাস রিসর্টে নতুন বছরকে স্বাগত জানালেন এই তারকা জুটি। এই রিসর্টেই সপরিবারে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। নীতু কাপুর সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছিলেন। 

২০২০ কোনওভাবেই দীপিকার কাছে মনে রাখবার মতো বছর নয়। গত বছর বলিউডের মাদককাণ্ডে নাম জড়ায় দীপিকার। সেই নিয়ে এনসিবির ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েন নায়িকা। তাঁর ফোন পর্যন্ত বাজেয়াপ্ত করে নিয়েছে এনসিবি। 

তবে মাদককাণ্ডে নাম জড়ালেও দীপিকা কিন্তু কর্মব্যস্ত। শকুন বাত্রার ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এই ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। পাশাপাশি যশ রাজের পাঠানে শাহরুখের নায়িকা হিসাবে পাওয়া যাবে ডীপ্পীকে, তেমনই খবর। চলতি বছরের প্রথমার্ধেই মুক্তি পাওয়ার কথা রণবীর-দীপিকা জুটির ৮৩। 

বন্ধ করুন