বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: দীপিকার পোশাক দেখে অবাক অনুরাগীরা! স্বামী রণবীরের পথে হাঁটছেন 'লীলা'?
শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে দীপিকাকে।

Deepika Padukone: দীপিকার পোশাক দেখে অবাক অনুরাগীরা! স্বামী রণবীরের পথে হাঁটছেন 'লীলা'?

  • ২০১৩ সালে সঞ্জয় লীলা ভনসালীর 'রাম লীলা'-য় রণবীরের সঙ্গে অভিনয় করেন দীপিকা। পর্দার প্রেম গড়ায় বাস্তবেও। এর পর একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা।

রেড কার্পেটে কী ভাবে তাক লাগাতে হয়, তা ভালোই জানেন দীপিকা পাডুকোন। কখনও বহুমূল্য গাউন, কখনও বা ডিজাইনার শাড়ি— তাঁর থেকে চোখ ফেরানো দায়। মঙ্গলবার ফিল্মফেয়ারেও তা-ই হল। তবে এ বার স্বামী রণবীর সিংয়ের পথে হাঁটলেন তিনি। ভাঙলেন চেনা ছক।

একটি ঢলঢলে টি শার্ট এবং বয়ফ্রেন্ড জিন্স পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হলেন দীপিকা। স্বামী রণবীরের সঙ্গে মঞ্চেও উঠলেন। সাদামাঠা পোশাকেও তিনি সপ্রতিভ, সাবলীল। এ ধরনের অনুষ্ঠানে সাজপোশাকের ক্ষেত্রে একটি বিশেষ ব্যাকরণ মেনে চলা হয়। সেটিকেই যেন সচেতন ভাবে ভাঙতে চাইছেন দীপিকা।

দীপিকার এই সাজ অনুরাগীরা পছন্দ করেছেন। নেটমাধ্যমে একজন লিখেছেন, 'ওঁকে দেখে আমার মেরিল স্ট্রিপের কথা মনে পড়ে যাচ্ছে। উনি একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এ রকম জিন্স আর চশমা পরে চলে গিয়েছিলেন। তখন আমি অবাক হয়েছিলাম। আজ আবার দীপিকাকে দেখলাম।' অন্য জনের বক্তব্য, 'এই লোক দেখানোর যুগে এটা জরুরি।'

'৮৩'-র জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নেন রণবীর। স্ত্রীকে মঞ্চে নিয়ে এসে সেই পুরস্কার তুলে দিয়েছেন তাঁর হাতে। এখানেই থেমে থাকেননি । ভালোবেসে দীপিকার গালে চুমু এঁকে দিয়েছেন অভিনেতা।

(আরও পড়ুন: ‘ওরা আমার আর ভিকির অওকাতের বাইরে’, দীপিকা ও ক্যাটরিনাকে বিয়ে প্রসঙ্গে রণবীর)

২০১৩ সালে সঞ্জয় লীলা ভনসালীর 'রাম লীলা'-য় রণবীরের সঙ্গে অভিনয় করেন দীপিকা। পর্দার প্রেম গড়ায় বাস্তবেও। এর পর একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা। প্রায় ছ'বছর সম্পর্কে থাকার পর ২০১৮ সালে বিয়ে করেন দুই তারকা।

(আরও পড়ুন: হাতে বন্দুক, চোখে-মুখে প্রতিশোধের আগুন,'পাঠান'-এ জনের লুক প্রকাশ্যে আনলেন শাহরুখ)

দীপিকাকে শেষ দেখা গিয়েছে শকুন বত্রা পরিচালিত 'গেহরাইয়াঁ'য়। দর্শক-মনে ছাপ ফেলতে ব্যর্থ ছবিটি। শাহরুখ খানের সঙ্গে 'পাঠান' ছবিতেও অভিনয় করছেন তিনি। পাশাপাশি চলছে 'প্রোজেক্ট কে'-র কাজ।

বন্ধ করুন