বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Alia: বন্ধুত্বে চিড়? মেট গালায় আলিয়া ডাক পেতে হিংসায় দীপিকা যা করলেন…!

Deepika-Alia: বন্ধুত্বে চিড়? মেট গালায় আলিয়া ডাক পেতে হিংসায় দীপিকা যা করলেন…!

দীপিকা-আলিয়া

এতদিন দিপ্পিকে নিয়েই বেশি আলোচনা হত, তবে এবার বলি থেকে হলি, সর্বত্রই আলিয়াকে নিয়ে আলোচনা, আর সেটাই নাকি বিশেষ মানতে পারছেন না, রণবীর সিং ঘরণী। মেট গালায় আলিয়ার ডেবিউ-এ। দিনই দীপিকা নিজের অস্কারের ব্যাক স্টেজের ছবি শেয়ার করেন। আর তাতেই অনেকেই অনুমান করতে থাকে দিপ্পি হয়ত নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মেট গালায় এবার ডেবিউ করেছেন আলিয়া ভাট। নেপালি-আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং-এর ডিজাইন করা মুক্তখচিত গাউনে রেড কার্পেটে দেখা গিয়েছে আলিয়াকে। ফ্যাশন উদযাপনে মেট গালায় থাকেন নামী দামী তারকা। আর এবার ভারত থেকে সেখানে আমন্ত্রিত ছিলেন আলিয়া ভাট। শুধু বলিউড নয়, হলিউডেও এবার যে ডেবিউ করতে চলেছেন কাপুর বাড়ির বউমা। সে যাই হোক। এদিকে শোনা যাচ্ছে আলিয়ার এই উত্থানে নাকি জ্বলে পুড়ে মরছেন রণবীর কাপুরের প্রাক্তন।

হ্য়াঁ, ঠিকই বুঝেছেন, দীপিকা পাড়ুকোনের কথাই বলছিলাম। এতদিন দিপ্পিকে নিয়েই বেশি আলোচনা হত, তবে এবার বলি থেকে হলি, সর্বত্রই আলিয়াকে নিয়ে আলোচনা, আর সেটাই নাকি বিশেষ মানতে পারছেন না, রণবীর সিং ঘরণী। মেট গালায় আলিয়ার ডেবিউ-এ। দিনই দীপিকা নিজের অস্কারের ব্যাক স্টেজের ছবি শেয়ার করেন। আর তাতেই অনেকেই অনুমান করতে থাকে দিপ্পি হয়ত নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আরও পড়ুন-স্কুলের ছবি পোস্ট করলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা?

এদিকে আলিয়ার সাফল্যে দীপিকার হিংসা নিয়ে চর্চা আরও বেড়ে যায়, যখন তিনি সোশ্যাল মিডিয়ায় অ্যান্টি আলিয়া ভাট অ্যাওকাউন্ট ফলো করতে শুরু করেন। দীপিকার এই কীর্তি চাপা থাকেনি। তাঁর এমন কাণ্ডে বেজায় চটে যান আলিয়া অনুরাগীরা। যদিও পরে ভুল বুঝতে পরে দিপ্পি সেই অ্যাকাউন্ট আনফলো করে দেন। তবে দীপিকার পদক্ষেপ ঘিরে ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘উনি ভালো অভিনেত্রীও নন, মানুষও নন।’ কারোর কথায়, ‘আসলে বনশালি প্রযোজনা সংস্থা থেকে দীপিকা বাদ পড়েছেন, সেখানে আলিয়া পৌঁছে গিয়েছেন।’ দীপিকার উদ্দেশ্যে কারোর প্রশ্ন, 'আলিয়ার ডেবিউ-এর দিনই কেন আপনি অস্কারের ব্যাকস্টেজে নিজের ছবি পোস্ট করেছেন?' কারোর কথায়, ‘এরই নাম নিরাপত্তাহীনতা!

<p>ট্রোলিংয়ের মুখে দীপিকা</p>

ট্রোলিংয়ের মুখে দীপিকা

<p>ট্রোলিংয়ের মুখে দীপিকা</p>

ট্রোলিংয়ের মুখে দীপিকা

এদিকে দীপিকার একটি ফ্যানপেজের দাবি, ‘উনি না জেনেশুনেই আলিয়া বিরোধী অ্যাকাউন্ট ফলো করেছিলেন। কারণ, আমার মেসেজের পরই উনি সেটি আনফলো করে দেন।’

<p>দীপিকার ফ্যানপেজের দাবি, 'হয়ত ভুল করেই…' </p>

দীপিকার ফ্যানপেজের দাবি, 'হয়ত ভুল করেই…' 

যদিও এই সামলোচনা, চর্চা সবটাই হয়েছে সোশ্য়াল মিডিয়ায়, এবিষয়ে দীপিকা বা আলিয়া কেউই কোনও মন্তব্য করেননি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 1 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 6/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.