বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন রণবীর! দীপিকাকে দেখে সামলাতে পারেননি নিজেকে
দীপিকা-রণবীর
দীপিকা-রণবীর

স্ত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন রণবীর! দীপিকাকে দেখে সামলাতে পারেননি নিজেকে

  • দীপিকার প্রেমের জোয়ারে ভাসছেন রণবীর সিং।

সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর ছবির তলায় প্রশংসামূলক কমেন্ট করেছেন স্বামী তথা অভিনেতা রণবীর সিং। শুক্রবার দীপিকা তাঁর ইনস্টাগ্রামে একটি মনোক্রোম ছবি শেয়ার করেন। ছবিতে ব্লার এফেক্ট রয়েছে। 

ছবিতে কাউচের ওপর বসে থাকতে দেখা গেছে দীপিকাকে। পরনে সাদা টি-শার্টের সঙ্গে গায়ে ডেনিমের জ্যাকেট এবং জিনস। খোলা চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী। চুলের মধ্য়ে আঙুল বোলাতে দেখা গেছে তাঁকে। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘থামো… এবং পোজ দাও’। স্ত্রীর ছবিতে প্রতিক্রিয়া জানিয়ে রণবীর লেখেন, ‘হটি’।

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে।

তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার। 

অন্যদিকে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের পাশাপাশি শকুন বত্রার পরবর্তী ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, এই প্রোজেক্টটা একটু চ্যালেঞ্জিং। এটাকে সহজ ছবি মোটেই বলা যায় না। এছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট।

বর্তমানে, রণবীর সিং করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানির শ্য়ুটিংয়েে ব্যস্ত। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট। 

 

 

বন্ধ করুন