বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood: এলি বিউটি অ্যাওয়ার্ড যেন চাঁদের হাট! কাদের দেখা গেল? কার সাজ কেমন ছিল দেখুন

Bollywood: এলি বিউটি অ্যাওয়ার্ড যেন চাঁদের হাট! কাদের দেখা গেল? কার সাজ কেমন ছিল দেখুন

এলি বিউটি অ্যাওয়ার্ডস

Bollywood: দীপিকা পাড়ুকোন, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, মাসাবা গুপ্ত সহ একাধিক তারকাকে দেখা গেল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। দেখুন বিস্তারিত।

এলি বিউটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান ২০২২ যেন বলিউডের তারকাদের মেলা বসেছিল। সেখানে দীপিকা পাড়ুকোন থেকে কার্তিক আরিয়ান, মাসাবা গুপ্ত থেকে জাহ্নবী কাপুর-সহ একাধিক সেলিব্রিটিকে দেখা গিয়েছে। সঙ্গে কৃতি শ্যানন, নার্গিস ফাকরি, তেজস্বী প্রকাশ, ঋতাভরী চক্রবর্তী, তনিশক বাগচি, খুশালি কুমারদের এই অনুষ্ঠানে দেখা গিয়েছে।

বুধবার, ১৬ নভেম্বর মুম্বইয়ে এই অনুষ্ঠানটি হয়। সোশ্যাল মিডিয়ায় এই অনুষ্ঠানের একাধিক ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে। দীপিকা পাড়ুকোনকে এই অনুষ্ঠানে একটি সাদা শার্ট এবং সাদা স্কার্টে দেখা যায়, সঙ্গে কালো রঙের একটি বেল্ট পরেছিলেন তিনি। সঙ্গে ছিল হিল জুতো। কার্তিক আরিয়ান পরেছিলেন নেভি ব্লু রঙের একটি টার্টেল নেক সোয়েটার। সঙ্গে নীল রঙের ব্লেজার এবং মানানসই প্যান্ট।

এই অনুষ্ঠানে জাহ্নবী কাপুরের সাজও সকলের নজর কেড়ে নেয়। তিনি একটি নীল রঙের গাউন পরেছিলেন, সঙ্গে ছিল ম্যাচিং গ্লাভস এবং হিল জুতো। ২০১৩ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ফ্রোজেনের এলসার কথা মনে করিয়ে দিচ্ছিল জাহ্নবী কাপুরের এই সাজ।

কৃতি শ্যানন একটি ডার্ক ব্লু রঙের ড্রেস পরেছিলেন সঙ্গে হিল জুতো। আর কিছুদিনের অপেক্ষা, তারপরই মুক্তি পেতে চলেছে কৃতি শ্যানন এবং বরুণ ধাওয়ান অভিনীত ছবি ভেড়িয়া। ছবির মুক্তির আগে কৃতিকে এই অনুষ্ঠানে দেখা গেল। এছাড়া তাঁকে আগামীতে আদিপুরুষ ছবিতেও দেখা যাবে। এই ছবিতে কৃতির সঙ্গে দেখা যাবে প্রভাস, সইফ আলি খানকেও। এঁরাই মূলত মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁকে শেহজাদা ছবিতে দেখা যাবে। তার সঙ্গে টাইগার শ্রফের সঙ্গে গণপত ১ ছবির কাজও রয়েছে তাঁর হাতে।

জাহ্নবী কাপুরকে শেষবার দেখা গিয়েছে মিলি ছবিতে। এটি একটি মালয়লাম ছবি হেলেনের হিন্দি রিমেক। হেলেন ছবিটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। এরপর তাঁকে রাজকুমার রাওয়ের সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস মাহিতে দেখা যেতে চলেছে। অন্য দিকে দীপিকা পাড়ুকোনকেও খুব শীঘ্রই পর্দায় দেখা যেতে চলেছে। পাঠান ছবিতে তাঁকে শাহরুখ খান এবং জন্য আব্রাহামের সঙ্গে দেখা যাবে। ছবিটি আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে। এই ছবিটি সিদ্ধার্থ আনন্দের পরিচালিত। এছাড়া তাঁকে প্রভাসের সঙ্গে প্রজেক্ট কে-তেও দেখা যেতে চলেছে। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ফাইটার ছবিটির কাজ আগামী দিনে শুরু হবে, এই ছবিটিও সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হবে। এটি একটি এরিয়াল অ্যাকশন থ্রিলার মুভি।

কার্তিক আরিয়ানকে আগামী দিনে সত্যপ্রেম কী কথা ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে কিয়ারা আডবাণীকেও দেখা যাবে এই ছবিতে। এছাড়া তাঁকে শেহজাদা ছবিতেও দেখা যেতে চলেছে। তাঁর সঙ্গে কৃতি শ্যানন থাকবেন এই ছবিতে। এই ছবিটি আগামী বছরের ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে। রোহিত ধাওয়ান, ডেভিড ধাওয়ানের ছেলে এই ছবিটির পরিচালনা করেছেন। এছাড়া তাঁর ফ্রেডি ছবিটিও শীঘ্রই মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

রিজেন্ট পার্কের ফাঁকা ফ্ল্যাটে বৃহন্নলার রক্তাক্ত দেহ, খুন না আত্মহত্যা?‌ আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.