বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৫ হাজারের রাতপোশাকে রণবীরের সঙ্গে জমিয়ে নাচলেন দীপিকা, দেখুন ভাইরাল ভিডিয়ো
নয়া লুকে দীপিকা
নয়া লুকে দীপিকা

১৫ হাজারের রাতপোশাকে রণবীরের সঙ্গে জমিয়ে নাচলেন দীপিকা, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • দেখুন দীপিকার নয়া লুকের ভিডিয়ো..

অভিনয়ের পাশাপাশি চর্চায় থাকে দীপিকার ফ্যাশন সেন্স এবং স্টাইল। যে কোনও পোশাকে নিঃসন্দেহে নিজের লুককে মেলে ধরতে পারেন অভিনেত্রী। 

তেমনি নিজের ইনস্টাগ্রামে নয়া লুকে নয়া মেজাজে ছবি পোস্ট করলেন দীপিকা। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি স্বামী ও স্ত্রী দুজনেই দুর্দান্ত ডান্সার। সেই ঝলকই উঠে এল তাঁদের ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে দীপিকা এবং রণবীর দুজনেই প্রিন্টেড রাতপোশাকে ধরা দিয়েছেন। মাথায় টুপি সঙ্গে ঢিলেঢালা পাজামা-টপ। পায়ে স্নিকার্স পরেছেন তিনি। গানের তালে নিজেদের ডান্স মুভে মজে রয়েছেন দুজনে। অভিনেত্রী এই লুক বেশ মুগ্ধ করেছে ফ্যাশনিস্তাদের।

দীপিকা যে ট্র্যাক স্যুটটি পরে রয়েছেন, সেটি ডিজাইনার মাসাবা গুপ্তার লেটেস্ট কালেকশান। যদি সত্যি আপনার অভিনেত্রী এই লুকটি পছন্দ হয় এবং আপনি সেটাকে নিজের ওয়াড্রোব কালেশানে রাখতে চানস তবে আপনাকে পনেরো হাজার টাকা খরচ করতে হবে।

দীপিকার ট্র্যাক স্যুটটির দাম ১৫ হাজার টাকা (ছবি সৌজন্যে houseofmasaba.com)
দীপিকার ট্র্যাক স্যুটটির দাম ১৫ হাজার টাকা (ছবি সৌজন্যে houseofmasaba.com)

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে। 

অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সম্প্রতি সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় শাহরুখ-দীপিকার একসঙ্গে দেখা মিলবে।

দীপিকার এই লুক সম্পর্কে আপনার কী মতামত?

 

বন্ধ করুন