বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো সিকুইন সি-থ্রু শাড়ি, টার্টেল নেক ব্লাউজে দীপিকা! ঝলমলে লুকে বলি ডিভা

কালো সিকুইন সি-থ্রু শাড়ি, টার্টেল নেক ব্লাউজে দীপিকা! ঝলমলে লুকে বলি ডিভা

মুম্বইয়ে একটি অনুষ্ঠানে দীপিকা (HT Photo/Varinder Chawla)

পাপারাৎজ্জিদের ক্যামেরাবন্দি দীপিকার এই ছবি হু হু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ফ্য়াশনের মামলায় দারুণ সচেতন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সাবেকি পোশাক হোক কিংবা, জেনারেল-জেড-অনুমোদিত ক্যাজুয়াল বা রেড-কার্পেট-রেডি গাউন, গেঁহরাইয়ান অভিনেত্রী জানেন কীভাবে নিজেকে ফ্যাশন দুনিয়ায় চর্চায় রাখা যায়।

সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে কালো ঝলমলে শাড়িতে ধরা দিয়েছিলেন দীপিকা। বৃহস্পতিবার সন্ধায়, কালো সিকুইন করা শাড়ি পরে মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে দীপিকা পৌঁছোতেই নজর কাড়েন উপস্থিত সকলের। টার্টেল নেক স্টাইলিশ ব্লাউজের সঙ্গে ঝলমলে শাড়িতে দ্যুতি ছড়িয়েছেন নায়িকা। পাপারাৎজ্জিদের ক্যামেরাবন্দি দীপিকার এই ছবি হু হু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। দেখুন নায়িকার লুক-

দীপিকা বিলাসবহুল লেবেল ক্রিশ্চিয়ান লুবউটিনের একজোড়া কিলার ব্ল্যাক পয়েন্টেড হাই হিল সহ ন্যূনতম গহনা পরেছেন। ঝোলা কানের দুল এবং স্টেটমেন্ট রিংও পরেছেন নায়িকা। চুল মিড পার্ট করে পেতে আচড়ে, মাথায় খোপা বেঁধেছেন নায়িকা। দীপিকার রূপসজ্জাও ছিল নিঁখুত।

দীপিকা পাড়ুকোন মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন। (HT Photo/Varinder Chawla)
দীপিকা পাড়ুকোন মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন। (HT Photo/Varinder Chawla)
দীপিকা পাড়ুকোন মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন। (HT Photo/Varinder Chawla)
দীপিকা পাড়ুকোন মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন। (HT Photo/Varinder Chawla)

সদ্য মণীশ মালহোত্রার ফ্য়াশন শো-এ স্বামী রণবীর সিং-এর হাতে হাত রেখে ব়্যাম্প ওয়াক করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আইভরি ভারী লেহেঙ্গায় চোখ সরানো দায় ছিল নায়িকার উপর থেকে। প্রথমবার ব়্যাম্পে একসঙ্গে হাঁটতে দেখা গিয়েছে এই জুটিকে। মণীশ মালহোত্রার ‘মিজওয়ান ফ্যাশন শো’ ২০২২-এর শো'জ স্টপার হিসাবে ধরা দিয়েছিলেন তাঁরা। কখনও হাতে হাতে, কখনও ঠোঁটে ঠোঁট-'দীপবীর'এর মাখামোখা রসায়ন থেকে চোখ সরাতে পারেনি উপস্থিত সকলে।

আরও পড়ুন: 'পাতানো ভাইয়ের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক', প্রাক্তন স্ত্রীকে নিয়ে অভিযোগ করণের

‘মিজওয়ান ফ্যাশন শো’ ২০২২-এর থেকে বেশ কিছু বিটিএস ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। রণবীরের পরনে ছিল কালো রঙা শেরওয়ানি, তার উপর সাদা সুতোর এমব্রয়ডারি করা। মণীশ মালহোত্রার ডিজাইন করা রাজকীয় বেশে মার্জার সরণীতে হেঁটেছিলেন ‘দীপবীর’।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত 'গেহরাইয়াঁ'-য়। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া। সম্প্রতি অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক ছবি। 'প্রোজেক্ট কে'-তে দীপিকার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা প্রভাসকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হবে অভিনেত্রীর।

আরও পড়ুন: 'জাহ্নবী সম্পর্কে প্রথমে নিশ্চিত ছিলাম না..', কেন বললেন ‘গুড লাক জেরি’র যশবন্ত?

অ্যাকশন ঘরানার ছবি ‘পাঠান’-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে তাঁকে। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবি। এছড়া হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’য়ে জুটি বাঁধবেন নায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

আরও তাড়াতাড়ি পাবেন পাসপোর্ট, পুলিশ ভেরিফিকেশন নিয়ে বড় আশ্বাস দিলেন জয়শঙ্কর ‘কথা’ সুস্মিতার প্রেমে বিচ্ছেদ, সোনিকার মৃত্যুর পর সাহেব কি বিয়ের কথা ভাবছেন? মেট্রো রেলের সময়সূচিতে আসছে বড় পরিবর্তন, স্টেশন ধরে ধরে দেওয়া হল নয়া আপডেট ব্যাটে ৫২,নিলেন ৩উইকেট,তবু হারল দল,চেজের মতো যন্ত্রণার নজির T20 WC-এ দ্বিতীয় নেই IND vs AUS T20 WC 2024: হেড টু হেডে এগিয়ে কারা? পিচের চরিত্র কীসের ইঙ্গিত দিচ্ছে আকাশে যেন আস্ত একটা আলু! মঙ্গলের চাঁদর ছবি দেখে অবাক NASA ২৯ জুন অবধি এই ৩ রাশির ভাগ্য থাকবে সদয়, বুধাদিত্য রাজযোগে কর্মজীবনে আসবে সাফল্য ভুয়ো MD ডিগ্রি দেখিয়ে রোগী দেখার অভিযোগ, ডাক্তারি পড়ুয়ার কঠোর শাস্তির দাবি প্রোটেম স্পিকার ইস্যু: মোদীকেও সংবিধানের কপি দেখিয়ে প্রতিবাদে মুখর ইন্ডি জোট! বারুইপুরে প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে গণধর্ষণ করে খুন

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.