বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমনভাবে কাটে সারাদিন? জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

কেমনভাবে কাটে সারাদিন? জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

  • শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকে কী পরিকল্পনা করেন অভিনেত্রী! ফাঁস করলেন নিজেই। 

কীভাবে নিজের দিনের শুরু করেন? সারাটা দিন কেমন কাটে? ইনস্টাগ্রামে ছোট্ট একটি রিল ভিডিও পোস্ট করে নিজের প্রতিদিনের রুটিন সম্পর্কে ছোট্ট একটু ধারণা দিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভিডিওতে বেশ কয়েকটি দৃশ্যের মিক্সআপ নজরে আসছে। 

প্রথমেই দেখা যাচ্ছে রাস্তায় নেমে পড়েছেন অভিনেত্রী। এরপরই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছেন কাজের গন্তব্যস্থলের উদ্দেশে। সেখানে তোড়জোড় চলছে তাঁর শ্যুটিং-এর পোশাক এবং বিহাইন্ড দ্য সিনের নানা প্রস্তুতির। এরপরই তিনি ক্যামেরার সামনে শ্যুটিংয়ে ব্যস্ত। 

তবে নিজের প্রতিদিনের রুটিন সম্পর্কে বলতে গিয়ে প্রথমেই অভিনেত্রী জানান, এটা বলা তাঁর পক্ষে সত্যিই কঠিন। কারণ তাঁর প্রতিদিন সমান হয় না। প্রথমে তিনি ঘুম থেকে উঠে দাঁত মাজেন তারপর প্রাতঃরাশ করেন। শান্ত সকাল তিনি পছন্দ করেন। এরপরই কিছুক্ষণ তিনি ব্যায়াম করেন। 

এরপরই তাঁর সারা দিনের পরিকল্পনা সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান, তাঁর মধ্যে দুটো জিনিস কাজ করে। একবার তিনি মনে করেন সারা দিন পরপর তিনি কী করবেন সেগুলো মনে মনে ঠিক করে নেন। পরক্ষণে তিনি মনে করে সব কিছু ভাবা বন্ধ করে যেভাবে চলছে যা হবে সারাদিন সেভাবেই কাটাবেন। এটাও তাঁর প্রতিদিন কী করবেন সেই পরিকল্পনার চিন্তাভাবনার একটা অংশের মধ্যে পড়ে।

নতুন বছরে পুরনো সব ছবি এবং ভিডিও ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলার পর ব্লগ স্টাইলের এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেন দীপিকা। 

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে। 

অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। এদিকে বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সম্প্রতি সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় শাহরুখ-দীপিকার একসঙ্গে দেখা মিলবে। 

বন্ধ করুন