বাড়ি > বায়োস্কোপ > দীপিকার নামে অপপ্রচার!৮৩'র পোস্ট প্রোডাকশনের দায়িত্ব সামলানোর জল্পনায় ইতি
৮৩-র পোস্ট প্রোডাকশন সামলাচ্ছেন না দীপিকা 
৮৩-র পোস্ট প্রোডাকশন সামলাচ্ছেন না দীপিকা 

দীপিকার নামে অপপ্রচার!৮৩'র পোস্ট প্রোডাকশনের দায়িত্ব সামলানোর জল্পনায় ইতি

  • রিয়ায়েন্স এন্টারটেনমেন্টের সিইও শিবাশিস শঙ্কর করোনা পজিটিভ তাই নাকি একাই ৮৩-র পোস্ট-প্রোডাকশনের দায়িত্ব সামলাচ্ছেন প্রযোজক দীপিকা! একথা সম্পূর্ন ভুয়ো জানাল সূত্র।

ছাপাকের পর দীপিকা পাড়ুকোন প্রযোজিত দ্বিতীয় ছবি হতে চলেছে ৮৩। এই ছবিতে ফের একবার একসঙ্গে জুটিতে দেখা যাবে রণবীর-দীপিকাকে। পরিচালক কবীর খানের এই ফিল্মে কপিল দেব পত্নী রোমি দেবের ভূমিকায় রয়েছেন দীপিকা। সম্প্রতি বি-টাউনে গুঞ্জন রটেছিল লকডাউনে ৮৩-র পোস্ট-প্রোডাকশনের দায়িত্ব নাকি নিজের কাঁধে তুলে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। ছবির অপর প্রযোজক,রিয়ায়েন্স এন্টারটেনমেন্টের সিইও শিবাশিস শঙ্কর করোনা পজিটিভ তাই নাকি একাই পোস্ট-প্রোডাকশনের দায়িত্ব সামলাচ্ছেন ডীপ্পী। মঙ্গলবার এই খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিল টিম ৮৩। 

আনুষ্ঠানিকভাবে টিম ৮৩-র তরফে জানানো হয়েছে, করোনা সংকটের এই সময়ে আমাদের সকলের উচিত একে অপরের পাশে দাঁড়ানো এবং সকলের মঙ্গল কামানা করা। একটা মিথ্যা এবং একদম অসংবেদনশীল খবর ঘুরে বেড়াচ্ছিল। দীপিকা পাড়ুকোনও ছবির বাকি প্রযোজকদের মতো এই ফিল্মের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত।কিন্তু যখন এই টিমে কবীর খানের মতো একজন দক্ষ পরিচালক রয়েছেন,যিনি পোস্ট-প্রোডাকশনের কাজ দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন তখন অন্য কারুর সে কাজে হস্তক্ষেপ করার কোনও প্রশ্নই উঠে না'।

 ফেব্রুয়ারি মাসে রোমি দেব হিসাবে ৮৩-তে দীপিকার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছিল। পরিচালক কবীর খানের এই স্পোটর্স ড্রামায় ফুটে উঠবে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের সোনালি ইতিহাস। রামলীলা, বাজিরাও-মস্তানি এবং পদ্মাবতের পর  একসঙ্গে দীপভীর জুটির চার নম্বর ছবি ৮৩। এই ছবি শেয়ার করে রণবীর লিখেছিলেন, 'আমার ডানার নীচে জমে থাকা বাতাস, হরিয়ানা হ্যারিকেনের হৃদয়.. পরিচয় করে নিনি রোমি দেবের সঙ্গে'।

১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়েছে ৮৩-র। মাঝে শোনা গিয়েছিল গুলাবো সিতাবো বা  শকুন্তলা দেবীর মতো এই ছবিটিও সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তবে এব্যাপারে এপ্রিলের শেষে প্রযোজক সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট  জানানয়, এব্যাপারে এখনই কোনও ভাবনাচিন্তা করা হচ্ছে না। আগামী দু মাস পরিস্থিতি দেখে তারপর সিদ্ধান্ত নেওয়া হবে।

বন্ধ করুন