বাংলা নিউজ > বায়োস্কোপ > একমাত্র দীপিকা পাড়ুকোনকেই কেন জাপটে ধরতে পারেন অনন্যা ?
দীপিকা পাড়ুকোন ও অনন্যা পান্ডে (ছবি অনন্যা পান্ডে ইনস্টাগ্রাম)
দীপিকা পাড়ুকোন ও অনন্যা পান্ডে (ছবি অনন্যা পান্ডে ইনস্টাগ্রাম)

একমাত্র দীপিকা পাড়ুকোনকেই কেন জাপটে ধরতে পারেন অনন্যা ?

  • 'ছবিতে মানসিক অশান্তির মধ্যে দিয়ে যাচ্ছে আমার চরিত্র, এটা একটু চ্যালেঞ্জিং' জানালেন দীপিকা।

দীপিকা পাড়ুকোনকে আলিঙ্গন করে ছবি পোস্ট করলেন অনন্যা পান্ডে। গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে বেশ কিছু ছবি ও ভিডিও স্টোরি করতে দেখা যায় অনন্যাকে। মুখে মাস্ক পরা অবস্থায় দেখা যায় অনন্যাকে। দীপিকার পিছন দিক নজরে আসছে ছবিতে। অনন্যা ক্যাপশনে লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি দীপিকা পাড়ুকোন, AKA একমাত্র ব্যক্তি আমি যাকে আলিঙ্গন করতে পারি'। সঙ্গে একটা জিভ বের করা ইমোজি। করোনা আবহে সোশ্যাল ডিসট্যান্স মেনে চলাই বাঞ্ছনীয়, তবে দীপিকাকে জড়িয়ে ধরবার ক্ষেত্রে কেন ছাড় রয়েছে তা খোলসা করে জানাননি অনন্যা। 

অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি
অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি

আলিবাগ থেকে শকুন বতরার ছবির শ্যুটিং সেরে ফিরেছেন দীপিকা, অনন্যা এবং সিদ্ধার্থ চতুর্বেদী। শনিবার তাঁদের গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে পাপারাৎজিদের লেন্সবন্দি হতে দেখা যায়। মূলত, করোনার জন্য শ্রীলঙ্কায় ছবির শ্যুটিং বাতিল হয়েছে। লকডাউনের পর সেপ্টেম্বরে গোয়াতে পুরো টিম ফের শ্যুটিং শুরু করে। 

ছবির সম্পর্কে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জানিয়েছেন, ‘ছবির পুরো বিষয়বস্তু আমার আগের ছবির তুলনায় একটু আলাদা, অভ্যন্তরীন এবং মানসিক অশান্তির মধ্যে দিয়ে যাচ্ছে আমার চরিত্র, এটা একটু চ্যালেঞ্জিং। ছবির সামগ্রিক বিষয়বস্তু যা আমাদের ভারতীয় সিনেমায় বেশি নজরে আসে না , এটা ডোমিস্টিক নয়্যার (ফরাসি শব্দ নয়্যারের অর্থ কালো) ঘরনার ছবি। আমি মনে করি এই বিষয়টার সঙ্গে আমরা খুব বেশি পরিচিত নই, তবে দর্শকরা সম্পূর্ণভাবে প্রস্তুত, আমরা এটা হলিউড ছবিতে বা ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যেমে বহুবার দেখেছি। আমি আগামীর কথা ভাবতে পছন্দ করি, কারণ শকুনের এই ছবি নিয়ে দর্শকদের সম্পর্কে একটা দৃঢ় ধারণা রয়েছে। একজন দর্শক/অভিনেত্রী হিসেবে আমি এই ধরনের ছবি দেখা এবং কাজ করা পছন্দ করি, যেখানে মানুষের জটিল সম্পর্কগুলো উঠে আসে- যেমন ধরুন পিকু, তামাশা, কিংবা লাভ আজ কালের মতো ছবি।

বন্ধ করুন