বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় দীপিকার নতুন ছবি, কী বললেন মুগ্ধ রণবীর ?
দীপিকায় মুগ্ধ রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
দীপিকায় মুগ্ধ রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সোশ্যাল মিডিয়ায় দীপিকার নতুন ছবি, কী বললেন মুগ্ধ রণবীর ?

সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোনের পোস্ট করা নতুন ছবি দেখে মুগ্ধ রণবীর সিং। সাদা অফ শোল্ডার গাউনে নায়িকাকে লাগছেও মোহময়ী। রণবীরের সেই মুগ্ধতা প্রকাশ পেয়েছে তাঁর ভালোবাসায় ভরা মজাদার কমেন্টে।

দীপিকা পাড়ুকোনের অভিনয়ের সঙ্গে তাঁর নিটোল সৌন্দর্য্যের অনুরাগীর সংখ্যা যেকোনও বলি তারকার কাছে ঈর্ষণীয়। সোশ্যাল মিডিয়ায় দীপিকার আপলোড করে নিজের ছবি নেটদুনিয়ায় মুহূর্তে হয়ে যায় ভাইরাল। পাশাপাশি ছবির কমেন্ট বক্স ভেসে যায় শুভেচ্ছা ও ভালোলাগায় মোড়া কমেন্টে। তবে নেটিজেনদের পাশাপাশি দীপিকার বিরাট 'ফ্যান' তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং-ও। আর পাঁচজন ফ্যানের মতো দীপিকার ছবির কমেন্ট বক্সে তিনিও ভালোবাসায় ভরা দারুণ সব মজাদার কমেন্ট করেন। তার পাল্টা জবাব ভেসে আসে দীপিকার তরফেও। এই তারকা জুটির এহেন কান্ড দেখে যারপরনাই মজা পান নেটিজেনরা। সম্প্রতি, নিজের একটি নতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'মাস্তানি' ।আর সেই ছবি দেখে ফের একবার মুগ্ধ 'বাজীরাও'।

ছবিতে দেখা যাচ্ছে একটি অফ শোল্ডার সাদা গাউন পরে সরাসরি ক্যামেরার দিকে মোহময়ী দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন দীপিকা। আলগোছে বাঁধা চুলের সঙ্গে ঠোঁটের কোণে লেগে রয়েছে হাসি। এবং নায়িকার হাতের কব্জিতে শোভা পাচ্ছে একটি আন্তর্জাতিক সংস্থার ঘড়ি। ছবির সঙ্গে ক্যাপশনে 'পিকু' লেখেন,'সততা,উদ্দেশ্য ও সহমর্মিতা এই তিন মূল্যবোধের সমন্বয়ে জীবনকাটানো আমার কাছে যারপরনাই আনন্দের।' আর বলি-নায়িকার এই ছবি দেখেই কাৎ রণবীর। মুহূর্তমাত্র দেরি না করে এই তারকা-অভিনেতা হাততালি ও হৃদয়ের ইমোজির সঙ্গেকমেন্ট করেন, দারুণ দেখতে লাগছে দীপিকাকে। কিচ্ছুক্ষণ পর ফের আরেকটি কমেন্ট করে দীপিকার স্বামী লেখেন,' এই ছবিতে যেন দীপিকা সুচারু ব্যক্তিত্বের প্রতীক হয়ে উঠেছেন।'

দীপিকার ছবিতে মুগ্ধ রণবীরের কমেন্ট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
দীপিকার ছবিতে মুগ্ধ রণবীরের কমেন্ট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

রণবীরের মতো মুগ্ধ হয়েছেন দীপিকার ইনস্টাগ্রামের বাকি ফলোয়ার্সরাও। কেউ লিখেছেন যে দীপিকার এই ছবি দেখে বিশ্বাস করা শক্ত যে নায়িকার বয়স ৩৫! কারও বা কমেন্ট,' দীপিকার এই ছবি দেখলেই মন ভালো হয়ে যেতে বাধ্য।' প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন এই তারকা জুটি। পরস্পরের সোসিয়াল অ্যাকাউন্টে মজাদার কমেন্ট হামেশাই করে থাকেন তাঁরা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়া 'বাস ইট চ্যালেঞ্জ',' সিলৌটি চ্যালেঞ্জ'-ও অংশগ্ৰহণ করতে দেখা গেছিল তাঁদের। এইমুহূর্তে মুম্বইয়ের বাইরে রয়েছেন দীপিকা-রণবীর। তবে মুম্বই ছেড়ে যাওয়ার আগে পর্যন্ত সকুন বাত্রা পরিচালিত নতুন ছবির শ্যুটিংয়ে পুরোমাত্রায় ব্যস্ত ছিলেন দীপিকা। অন্যদিকে,রোহিত শেট্টির 'সার্কাস' ছবির শ্যুটিংও টানা চালিয়ে গেছেন রণবীর।

 

বন্ধ করুন