বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Deepika: এভাবে সলমনের সঙ্গে কাজের সুযোগ হারিয়েছিলেন দীপিকা! শুনলে অবাক হবেন হয়তো

Salman-Deepika: এভাবে সলমনের সঙ্গে কাজের সুযোগ হারিয়েছিলেন দীপিকা! শুনলে অবাক হবেন হয়তো

সলমন খান-দীপিকা।

বারবার কাজের সুযোগ এলেও একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি সলমন খান আর দীপিকা পাড়ুকোনের। জানুন বিস্তারে-

কেন সলমন খানের সঙ্গে কাজ করেননি দীপিকা পাড়ুকোন? একথা অনেকেই সিনেপ্রেমীরা জানেন যে সলমনের কাছ থেকেই অভিনয়ের অফার এসেছিল। কিন্তু তা ফিরিয়ে দিয়েছিলেন দীপিকাই। চলুন জেনে নেই, এর পিছনে ঠিক কী কারণ ছিল। 

২০০৭ সালে ওম শান্তি ওম দিয়ে ডেবিউ করেন দীপিকা। ওই একইদিনে মুক্তি পেয়েছিল সলমন খানের সাঁওয়ারিয়া। একদম শুরুর সময় থেকেই সলমন কাজ করতে চাইতেন দীপিকার সঙ্গে। এদিকে রণবীর-পত্নী আবার রোল পছন্দ না হওয়ায় বারবার ফিরিয়ে দিয়েছেন। বলিপাড়ার অন্দরের খবর সলমনের পক্ষ থেকে সুরজ বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’, সাজিদ নাদিয়াওয়ালার ‘কিক’-এর অফার গিয়েছিল। তবে নায়িকা তা ফিরিয়ে দেন। আর তারপরেই নাকি সলমন ঠিক করেন আর তিনি কাজ করবেন না দীপিকার সঙ্গে। 

তবে হঠাৎ শোনা যায় সঞ্জয় লীলা বনশালি বানাতে চলেছেন ‘ইনশাল্লাহ’। ততক্ষণে বনশালির তিনখানা ছবিতে কাজ করে ফেলেছেন নায়িকা। চেয়েছিলেন চার নম্বর ছবিটাও বলিউডের এই বিখ্যাত পরিচালকের সঙ্গে করবেন। তবে সেই অফার পরে চলে যায় আলিয়ার কাছে। বনশালিই চেয়েছিলেন আলিয়া আর সলমনকে জুটিতে আনতে। যদিও পরে এই সিনেমার কাজই বন্ধ হয়ে যায়। 

আপাতত সলমন শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর। এরপর আসবে টাইগার সিরিজের ৩ নম্বর সিনেমা ২০২৩-এর শেষে। শাহরুখ খানের পাঠান-এও কেমিও করার কথা আছে ভাইজানের। 

এদিকে দীপিকার হাতেও কিন্তু এখন ভরে ভরে কাজ। শেষ দেখা গিয়েছিল তাঁকে ‘গহেরাইয়াঁ’-তে। এরপর আসছে দীপিকার ‘পাঠান’। যাতে প্রায় পাঁচ বছর পর কামব্যাক করছেন শাহরুখ খান নিজেই। এছাড়া হাতে রয়েছে প্রভাসের সঙ্গে প্রোজেক্ট কে আর ইন্টার্ন-এর হিন্দি রিমেক।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন