বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা!
ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা। ছবি সৌজন্যে - ট্যুইটার
ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা। ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা!

সকুন বাত্রার পরবর্তী ছবিতে একজন ফিটনেস কোচের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই ছবি যে বিবাহ বহিৰ্ভূত সম্পর্কের ওপর কেন্দ্র করেই তৈরি, জানা গেছে সে ব্যাপারেও।

এবার ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা পাড়ুকোন। তবে রিয়েল লাইফে নয়। সকুন বাত্রার নাম ঠিক না হওয়া আগামী ছবিতে। গত বছরেই এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন ' কাপুর অ্যান্ড সন্স' খ্যাত এই ছবি পরিচালক।  ছবিতে দীপিকার পাশাপাশি দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী,অনন্যা পান্ডে এবং ধাইরা কাওরা-কে। এতদিন এই ছবি সম্পর্কে কিছু না জানা গেলেও ছবি ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে সদ্য পাওয়া গেছে এই খবর। জোর গুঞ্জন,বলিউডের এক তারকা মহিলা ফিটনেস ইন্সট্রাক্টরের ওপর কেন্দ্র করেই নাকি  লেখা হয়েছে দীপিকা অভিনীত এই চরিত্রটি। যদিও এই বিষয়টি পুরোপুরি গুজব বলে উড়িয়ে দেওয়া হয়েছে ছবি প্রযোজনা সংস্থার তরফে। তবে তা ওড়ালেও ছবিতে যে দীপিকা একজন ফিটনেস ট্রেনারের ভূমিকায় রয়েছেন সেকথা হরেদরে স্বীকার করে নিয়েছে তাঁরা। এছাড়াও ওই সূত্রের মাধ্যমে এই ছবি সম্পর্কিত আরও বেশ কিছু খবর জানা গেছে। 

ছবিতে নাকি দীপিকা ও অনন্যাকে পরস্পরের বোন হিসেবেই দেখতে পাবে দর্শক। দীপিকার বিপরীতে রয়েছেন 'গল্লি বয়' খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যার বিরুদ্ধেথাকছেন ধাইরা কাওরা। সকুনের নিজস্ব পরিচালনার আঙ্গিকে বোনা গল্পের ধাঁচের রেশ এ ছবিতেও পাবে দর্শক। বিশেষ করে সম্পর্কের জটিলতা ও দ্বন্দ। এই ছবির গল্প বাঁক নেবে যখন দীপিকা তাঁর ছোট বোনের স্বামীর সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার সম্পর্কে বাঁধা পড়বে। এই বিবাহ বহির্ভূত সম্পর্ক, তার রেশ অন্যান্যদের ওপরে প্রভাব সেসব নিয়েই এগোবে ছবির গল্প। এর পরিণতিই বা কী তা জানার জন্য দর্শক যেন শেষপর্যন্ত অপেক্ষা করে থাকে ধৈর্য্যের সঙ্গে সেই ব্যাপারেও তীক্ষ্ণ খেয়াল রাখছেন পরিচালক। দীপিকা ঘনিষ্ঠ এক ব্যক্তি এ প্রসঙ্গে জানিয়েছে,' এ ছবি যে একটি অত্যন্ত ইমোশনাল জার্নি হতে চলেছে তাই নিয়ে কোনও সন্দেহ নেই।' যদিও ছবির বিষয়ে কিছু বলার ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক থেকে শুরু করে অভিনেতারা।

 

বন্ধ করুন