বাড়ি > বায়োস্কোপ > হলুদ জারদৌসি শাড়ি,জুঁই ফুলের মালায় মালায়ালি কনে দীপিকা,ভাইরাল পুরোনো বিজ্ঞাপন
ভাইরাল হল দীপিকার পুরোনো মালায়ালি বিজ্ঞাপন (ছবি-ইউটিউব)
ভাইরাল হল দীপিকার পুরোনো মালায়ালি বিজ্ঞাপন (ছবি-ইউটিউব)

হলুদ জারদৌসি শাড়ি,জুঁই ফুলের মালায় মালায়ালি কনে দীপিকা,ভাইরাল পুরোনো বিজ্ঞাপন

  • ভাইরাল দীপিকা পাড়ুকোনের এক পুরোনো মালায়ালি শাড়ি অ্যাড ক্যাম্পেনের ভিডিয়ো। 

দীপিকা পাড়ুকোন দেশের অন্যতম জনপ্রিয় বিজ্ঞাপনী প্রচারের মুখ। বলিউডের এই প্রথম সারির নায়িকা একাধিক নামীদামী কম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর,দীপিকার ছবির মতো সুপারহিট তাঁর প্রতিটি অ্যাড ক্যাম্পেন। কিন্তু কেরিয়ারের গোড়াতে ঠিক এই ছবি ছিল না। লকডাউনে পুরোনো স্মৃতি রোমন্থনে ব্যস্ত সকলেই। সম্প্রতি ভাইরাল হয়েছে দীপিকার একটি পুরোনো অ্যাড ক্যাম্পেনের ভিডিয়ো। মালায়ালি এই বিজ্ঞাপন হয়ত দীপিকার বহু অন্ধ ফ্যানেরাও দেখেননি!

প্রায় দশ বছর আগের এই শাড়ির দুটি বিজ্ঞাপন আপাতত ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম বিজ্ঞাপন দীপিকার দেখা মিলছে একজন মর্ডান ডে ভারতীয় নারীর ভূমিকায়। যে কর্মক্ষেত্রে সফল,পশ্চিমী পোশাক পরে ঠিকই তবে ভারতীয় সংস্কৃতি আর ঐতিহ্যকে সামন গুরুত্ব দেয়। এই সংস্কারি মেয়ের প্রেমে পরেই বিয়ের প্রস্তাব চলে আসে এবং বিজ্ঞাপনের দ্বিতীয় ভাগে নতুন বউয়ের বেশে ধরা দিলেন দীপিকা। 

বিয়ের সাজে দীপিকার দেখা মিলল হলুদ জারদৌসি শাড়িতে, সঙ্গে মাথায় জুঁই ফুলের মালা,কানে ঝুমকো,কুন্দনের গলা জোড়া হার-অপূর্ব সুন্দরী দীপিকা। এক দশক পরেও দীপিকার রূপের জৌলুস যে এতটুকুও ফিকে হয়নি তা একবাক্যে মেনে নিচ্ছেন তাঁর অনুরাগীরা। তবে কেউ কেউ আবার এই বিজ্ঞাপনের মধ্যে আধুনিক মানসিকতার অভাব খুঁজে পেয়েছেন। নারীবাদীরা বলছেন, ‘একজন নারীর সংস্কারি হওয়ার কোনও দরকার নেই। কেন কোন ছেলে মেয়েটির মতামত না জেনেই বিয়ের প্রস্তাব নিয়ে বাড়ি পৌঁছে যাবে? এটা কীভাবে সম্ভব-নিজের ইগো ঠিক রাখতেই বোধহয় ছেলেরা এটা করে থাকে’।

বক্স অফিসে দীপিকার শেষ রিলিজ ছিল ছপাক। ছপাকের পর দীপিকার পরবর্তী ছবি ৮৩, যেখানে ফের একবার স্বামী রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা। পরিচালক কবীর খানের এই ছবিতে কপিল দেবের চরিত্রে রয়েছেন রণবীর এবং তাঁর পত্নীর ভূমিকায় দেখা মিলবে দীপিকার। করোনাভাইরাস লকডাউনের জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়েছে এই ছবির। যদিও এখনই OTT প্ল্যাটফর্মে এই ছবির মুক্তি নয় জানিয়ছেন পরিচালক কবীর খান। 

বন্ধ করুন