বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: বিদেশের মাটিতে পঞ্চম বিবাহবার্ষিকী কাটালেন রণবীর-দীপিকা, কোথায় উড়ে গেলেন?

Deepika-Ranveer: বিদেশের মাটিতে পঞ্চম বিবাহবার্ষিকী কাটালেন রণবীর-দীপিকা, কোথায় উড়ে গেলেন?

বিবাহবার্ষিকী পালন করতে ব্রাসেলসে উড়ে গিয়েছেন রণবীর-দীপিকা?

Deepika-Ranveer: গত ১৪ নভেম্বর পঞ্চম বিবাহবার্ষিকী উদযপান করলেন রণবীর-দীপিকা। ইউরোপের ব্রাসেলসে ভক্তের ক্যামেরায় লেন্সবন্দি তাঁরা।

ব্রাসেলসে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। একটি ফ্যান পোস্ট অনুসারে, চলতি বছর বিবাহবার্ষিকী উদযাপন করতে নাকি বেলজিয়ামের রাজধানীতে উড়ে গিয়েছেন তারকা দম্পতি। গত ১৪ নভেম্বর পঞ্চম বিবাহবার্ষিকী উদযপান করলেন রণবীর-দীপিকা।

ব্রাসেলসে দেখা গিয়েছে দীপিকা ও রণবীরকে

মঙ্গলবার, একজন ভক্ত X (পূর্বে টুইটারে) লিখেছেন, ‘ব্রাসেলসে দীপিকা এবং রণবীরকে দেখা গিয়েছে!’ জবাবে এক ব্যক্তি জিজ্ঞেস করেছেন, ‘কোন ছবিতে ক্লিক করেছেন?’ এর প্রতিক্রিয়ায়, ভক্ত দীপিকা এবং রণবীরের একটি ছবি শেয়ার করেছেন। লিখেছেন, ‘এটি আমার তোলা তাঁদের ছবি’। কোথায় দেখা মিলেছে তারকা জুটির, সে বিষয় লিখেছেন, ‘আনিস কার্টার স্যাঁলো’। ছবিতে দীপিকা এবং রণবীরকে কোনও স্যাঁলোর কাউচে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছে। গল্পে মশগুল তাঁরা। দূরে পিছন দিক থেকে কেউ ছবিটি তুলেছেন। আরও পড়ুন: জওয়ানের গান লাইভ গাইলেন রাজা কুমারী, নাচলেন চিরঞ্জীবী! তুমুল ভাইরাল ভিডিয়ো

বলিউডের অন্যতম ‘পাওয়ার কপল’ রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। প্রায় এক দশক একসঙ্গে রয়েছেন তাঁরা। ২০১৮ সালে নভেম্বরের ১৪ ও ১৫ তারিখ ইতালির লেক কোমোয় রূপকথার বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি। দুই পরিবারের ঐতিহ্য ও পরম্পরা মেনে কোঙ্কনি ও সিন্ধি রীতিতে বিয়ে করেন দুজনে। কেবলমাত্র হাতে গোনা বন্ধু ও দুই পরিবার এই বিয়ের অংশ হয়েছিল।

২০১২ সালে ‘রামলীলা’ ছবির সেটে শুরু রণবীর-দীপিকার প্রেমের গল্প। রণবীর কাপুরের থেকে প্রেমে ছ্যাঁকা খাওয়ার পর নতুন সম্পর্কে জড়াতে চাননি অভিনেত্রী। তবে ধীরে ধীরে দীপুর ভরসা জিতে নেন রণবীর। পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর পরিণতি পায় তাঁদের সম্পর্ক।

আগামীতে দীপিকাকে প্রভাসের বিপরীতে অ্যাকশন ফিল্ম ‘কালকি ২৮৯৮ এডি’ এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দের এরিয়াল অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘ফাইটার’-এ হৃতিক রোশনের বিপরীতে দেখা যাবে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘সিংহম এগেইন’। অন্যদিকে রণবীরকে দেখা যাবে ফারহান আখতারের ‘ডন ৩’ ছবিতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন রামেশ্বরমের ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.