বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা জয় করে রণবীরের হাত ধরে মুম্বই ফিরলেন Deepika, ভালো আছে তাঁর পরিবারও
মুম্বই বিমানবন্দরের বাইরে দীপিকা ও রণবীর। (ছবি-ইনস্টাগ্রাম)
মুম্বই বিমানবন্দরের বাইরে দীপিকা ও রণবীর। (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা জয় করে রণবীরের হাত ধরে মুম্বই ফিরলেন Deepika, ভালো আছে তাঁর পরিবারও

  • রবিবার মুম্বই এয়ারপোর্টের থেকে হাত ধরে বাইরে বেরোতে দেখা যায় দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে। দু'জনেই পরেছিলেন কালো পোশাক। 

চলতি মাসের মাঝামাঝি দীপিকা পাড়ুকোনের করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার খবর সামনে এসেছিল। প্রথমে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। তারপর ওই দিন বিকেলেই জানা যায় করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোনের গোটা পরিবার। তারপর থেকে নিভৃতবাসেই ছিলেন তাঁরা। 

রবিবার দীপিকা ও রণবীর সিংকে দেখা যায় বেঙ্গালুরু থেকে মুম্বইতে ফিরতে। কালো পোশাকে দেখা যায় দম্পতিকে। দু’জনেরই মুখ মাস্কে ঢাকা ছিল। চোখে ছিল সানগ্লাস। হাত ধরে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন তাঁরা।

কালো পোশাকে টুইনিং দীপিকা ও রণবীরের। (ছবি-ইনস্টাগ্রাম)
কালো পোশাকে টুইনিং দীপিকা ও রণবীরের। (ছবি-ইনস্টাগ্রাম)

মহারাষ্ট্র সরকার লকডাউন ঘোষনা করার পর বেঙ্গালুরুতে চলে গিয়েছিলেন দীপিকা ও রণবীর। উদ্দেশ্য ছিল দীপিকার মা-বাবা প্রকাশ পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানো। তার মাঝেই গোটা পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। সূত্রের খবর, ‘প্রকাশ, উজ্জ্বলা ও তাঁদের ছোট মেয়ে অনীশার প্রথমে হালকা জ্বর আসে ও আরও কিছু উপসর্গ দেখা যায়। তারপর করোনা পরীক্ষা করালে তাঁদের রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন প্রকাশ পাড়ুকোনের স্বাস্থ্যঅবনতি হলে, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনা আক্রান্ত হন দীপিকাও। যদিও অভিনেত্রীর তরফে কোনও অফিসিয়াল স্টেটমেন্ট প্রকাশ করা হয়নি। দিন দশ আগে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন প্রকাশ পাড়ুকোনও। তিনিও বর্তমানে পুরোপুরি সুস্থ। 

দীপিকার হাতে রয়েছে বেশ কয়েকটি বড় বড় ছবির কাজ। যদিও বর্তমানে করোনার কারণে বন্ধ রয়েছে শ্যুটিং। পরিস্থিতি স্বাভাবিক হলেই কাজে যোগ দেবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় রণবীর সিংয়ের ‘৮৩’-ও। 

বন্ধ করুন