বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: সন্তান আসবে শীঘ্রই, এরই মাঝে ‘বেবিমুন’ সারতে কোথায় গেলেন ‘দীপ-বীর’?

Deepika-Ranveer: সন্তান আসবে শীঘ্রই, এরই মাঝে ‘বেবিমুন’ সারতে কোথায় গেলেন ‘দীপ-বীর’?

লন্ডনে বেবিমুন সারতে দীপিকা-রণবীর

Deepika-Ranveer: সম্প্রতি হবু বাবা-মা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং লন্ডনে উড়ে গেছেন। একে অপরের হাত ধরে একটি ক্যাফে থেকে বেরিয়ে আসার একটি ভিডিয়ো অনলাইনে প্রকাশিত হয়েছে, যা ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

গর্ভবতী হওয়া কোনও অসুস্থতা নয়, আর তা স্বয়ং দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রেও প্রযোজ্য। নিজের মিষ্টি বেবি বাম্প নিয়ে তিনি কাজ করে চলেছেন। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে তাঁর আপকামিং রিলিজ‘কল্কি ২৮৯৮ এডি’-এর প্রমোশনে। করছেন নিজের ব্র্যান্ড প্রমোশন বা মেটারনিটি শ্যুটও। তবে স্বামী রণবীর আর তা করতে দেবেন না, স্ত্রী কে নিয়ে বেবিমুন সারতে উড়ে গেলেন লন্ডনে। সম্প্রতি লন্ডনের একটি ক্যাফে থেকে বেরিয়ে আসা দম্পতির একটি ভিডিয়ো অনলাইনে প্রকাশিত হয়েছে, আর তা ভাইরাল হয়েছে নিমেষেই।

আরও পড়ুন : (বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা! বললেন, 'আচমকাই কী যে হল...')

লন্ডনে রণবীর, দীপিকা

একটি ক্যাফে থেকে বেরিয়ে আসার সময় দীপিকা এবংরণবীরেরএকটি ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। স্বামী-স্ত্রী হাতে হাত রেখে কাটাচ্ছেন তাঁদের রোমান্টিক মুহূর্ত। সন্তান আসার আগে উপভোগ করছেন নিজেদের কোয়ালিটি টাইম। দীপিকার পরনে ছিল একটি কালো কার্ডিগান এবং নীল জিন্স। সঙ্গে টিম আপ করেছেন কালো বুট, সানগ্লাস এবং একটি ব্যাকপ্যাক দিয়ে৷ অপরদিকে রণবীর পড়েছিলেন একটি পিনস্ট্রাইপ প্যান্ট ও ফ্লাওয়ার প্রিন্টেড শার্ট।

ভিডিয়োতে, দম্পতিকে তাঁদের দেহরক্ষীদের সঙ্গে একটি ক্যাফে থেকে বেরোতে দেখা যায়, যাদের মধ্যে একজন তাঁদের শপিং ব্যাগ ধরে রেখেছিলেন। গত ২০শে জুন রণবীর এবং দীপিকাকে লণ্ডন ট্রিপের উদ্দেশ্যে মুম্বই এয়ারপোর্টে দেখা যায়।

আরও পড়ুন : (বিয়ের আগেই ফাঁস সোনাক্ষী-জাহিরের পছন্দের খাবার, রেস্তোরাঁয় গেলেই কী অর্ডার করেন দুজনে, ফাঁস হল ভিডিয়োতে)

দীপিকার যোগব্যায়াম রুটিন

দীপিকার যোগব্যায়াম প্রশিক্ষক আবিরা ধর সম্প্রতি এনডিটিভির সঙ্গে কথা বলেছেন এবং হবু মা যে রুটিন অনুসরণ করছেন সে সম্পর্কে কথা বলেছেন। তিনি বলেছেন, ‘আমি বলতে চাইছি যে এখন আমরা এটিকে খুব সামগ্রিকভাবে দেখছি। তিনি যেহেতু একটি শিশুকে বহন করছেন তাই আমাদের এটিকে খুব সাবধানে দেখতে হবে। আমরা তাঁর সঙ্গে ক্রমাগত একটি প্রসবপূর্ব রুটিনের মধ্য দিয়ে যাচ্ছি এবংখেয়াল রাখছি কারণ প্রতিটা ট্রাইমেস্টার আলাদা আলাদা হয়।’

আরও পড়ুন: (হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন?)

অভিরা আরও বলেছেন, ‘একটি যেন খুব সুস্থ শিশুর জন্ম হয় এবং পাশাপাশি মা যেন গর্ভাবস্থায় তাঁর সেরা অবস্থায় থাকে। বাইরে থেকে তাঁকে কেমন দেখতে লাগছে শুধু সেটাই নয়। আর এমন একজনের সঙ্গে কাজ করা খুব সুন্দর হয়, যে ইতিমধ্যেই খুব সচেতন। আমরা এটিকে তাঁর জীবনের একটি স্বাস্থ্যকর সময়ের মতো দেখছি। তিনিও তাঁর গর্ভাবস্থা উপভোগ করছেন এবং খুব সক্রিয় ভাবে সব করছেন।’

রণবীর-দীপিকার আসন্ন কাজ

রণবীরকে শীঘ্রই ফারহান আখতারের ডন ৩-এ কিয়ারা আদভানির সঙ্গে দেখা যাবে।অপরদিকে প্রভাস, অমিতাভ বচ্চন এবং কমল হাসানের সঙ্গে নাগ অশ্বিনের ‘কল্কি২৮৯৮ এডি’-তে দীপিকা অভিনয় করবেন। অজয় দেবগন, অক্ষয় কুমার, কারিনা কাপুর, টাইগার শ্রফ এবং অর্জুন কাপুরের সঙ্গে রোহিত শেঠির 'সিংহম এগেইনএও একত্রে দেখা যাবে এই জুটিকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.