বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরা অন রেখেই চালু রোম্যান্স, কাছে টেনে রণবীরকে চুমু দিলেন দীপিকা!
রণবীর-দীপিকা
রণবীর-দীপিকা

ক্যামেরা অন রেখেই চালু রোম্যান্স, কাছে টেনে রণবীরকে চুমু দিলেন দীপিকা!

  • রোম্যান্টিক মুডে রণবীর-দীপিকা, একে অপরকে আদরে ভরিয়ে দিলেন তারকা জুটি। 

সময়ের সঙ্গে সম্পর্ক যেন আরো বেশি গাঢ় হচ্ছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের। ‘পাওয়ার কাপল’ হিসেবে বরাবরই পরিচিত এই জুটি। দম্পতি প্রায়শই তাঁদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন। সম্প্রতি রণবীরের সঙ্গে একটি রোম্যান্ট ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন দীপিকা। 

ভিডিয়োতে দম্পতিকে বেশে রোম্যান্টিক মুডে দেখা যাচ্ছে। দীপিকাকে আকাশি রঙের জাম্প শ্যুটে এবং রণবীরকে গোলাপি রঙের জাম্প শ্যুট পরে দেখা যায়। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে দীপিকা লিখেছেন, ‘রণবীরকে ছাড়া রিং-আ-রিং-আ রোজ করা উচিৎ?’

পোস্টের কমেন্টে রণবীর লিখেছেন, ‘অবশ্যই, আমরা সবটাই করতে পারি’। পোস্টের কমেন্ট করে হাহা প্রতিক্রিয়া দিয়েছেন আলিয়া ভাট। দিনকয়েক আগেও রণবীরের সঙ্গে মজাদার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন দীপিকা। অভিনেত্রী এই লুক বেশ মুগ্ধ করেছে ফ্যাশনিস্তাদের।

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে। 

অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার।

বন্ধ করুন