বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh and Deepika Padukone: বিবাহবিচ্ছেদের গুজব উড়ে গেল! দীপিকা-রণবীর কোথায়? দেখুন ‘ঘনিষ্ঠ’ ছবি

Ranveer Singh and Deepika Padukone: বিবাহবিচ্ছেদের গুজব উড়ে গেল! দীপিকা-রণবীর কোথায়? দেখুন ‘ঘনিষ্ঠ’ ছবি

দীপিকা এবং রণবীর

Deepika Padukone and Ranveer Singh: রণবীর সিং তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, সঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন। দুজনে প্রমোদতরীতে মজা করছেন।

বহুদিন পর রণবীর সিং তাঁর ব্যক্তিগত জীবনের এক টুকরো ছবি দর্শকদের জন্য পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। বুধবার, ২ নভেম্বর রণবীর একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে তাঁর সঙ্গে তাঁর ঘরণী দীপিকা পাড়ুকোনকে দেখা যায়। তাঁরা দুজন প্রমোদতরীতে মজা করছেন। ইনস্টাগ্রাম স্টোরিজে অভিনেতা একটি ছোট ভিডিও পোস্ট করেছেন আর সেখানে দীপিকাকে 'কিউটি' বলে সম্বোধন করেছেন তিনি। ভিডিও দেখে মনে হচ্ছে তাঁরা বিদেশে কোথাও বেড়াতে গেছেন, এটা সেখানকারই ছবি।

সেই ভিডিওতে রণবীর হ্যাশট্যাগ দিয়ে গুড ভাইবস লিখতেও ভোলেননি। সেই ভিডিওতে দেখা যায় রণবীরের উল্টো দিকে বসে আছেন দীপিকা। দীপিকা পাড়ুকোনের পরনে রয়েছে সাদা টি শার্ট এবং কালো রঙের একটি শর্টস। অন্যদিকে রণবীর পরেছেন সাদা টি শার্ট এবং কালো ট্র্যাক প্যান্ট, সঙ্গে সাদা মোজা এবং হলুদ জুতো। পা সামনের দিকে ছড়িয়ে দিয়ে বসে রয়েছেন প্রমোদতরীতে।

বহুদিন রণবীর এবং দীপিকাকে একত্রে দেখা যায়নি। মাঝে শোনা যাচ্ছিল তাঁদের বিচ্ছেদের খবর। এছাড়া তাঁরা যে তাঁদের নিজেদের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন সেই কথাও শোনা যাচ্ছিল। অবশেষে সেসবকে মিথ্যে প্রমাণ করে তাঁরা ফের এক ফ্রেমে ধরা দিলেন।

মঙ্গলবার দিনই দীপিকা পাড়ুকোনের আগামী ছবি পাঠানের টিজার মুক্তি পেল। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে। আগামী বছরের ২৫ জানুয়ারি এই ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে। এছাড়া তিনি বর্তমানে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন। অন্যদিকে তাঁর হাতে রয়েছে ফাইটারের কাজ যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে হৃতিক রোশনকে।

অন্যদিকে রণবীর কাপুরকে আমন্ত্রণ জানানো হয়েছে ফিফা বিশ্বকাপে। তাঁকে ভারতের প্রতিনিধি হিসেবে ডাক পাঠানো হয়েছে কাতারে। এছাড়া তিনি সম্প্রতি এনবিএ গেমসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবু ধাবিতে। রকি আউর রানি কী প্রেম কাহানি ছবির শ্যুটিং ইতিমধ্যেই তিনি সেরে ফেলেছেন করণ জোহরের সঙ্গে। তাঁর হাতে রয়েছে রোহিত শেঠির ছবি সার্কাস।

বন্ধ করুন