বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Urvashi: বিমানে দুই নায়িকার আদুরে মুহূর্ত, দীপিকাকে দেখেই কী করলেন উর্বশী
দীপিকাকে দেখে কী করলেন উর্বশী

Deepika-Urvashi: বিমানে দুই নায়িকার আদুরে মুহূর্ত, দীপিকাকে দেখেই কী করলেন উর্বশী

দীপিকাকে শেষ দেখা গিয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'-এ। মাত্র কয়েক মুহূর্তের জন্য ছবিতে থাকলেও তাঁকে নিয়ে চর্চার শেষ নেই।

বিমানে হঠাৎ দেখা দু'জনের। উর্বশী রওতেলা এবং দীপিকা পাডুকোনের। আকস্মিক এই সাক্ষাতে উচ্ছ্বসিত দু'জনেই। আর সেই মুহূর্তই লেন্সবন্দি হয়ে বরাদ্দ থাকল অনুরাগীদের জন্য।

বিমানে পাশাপাশি দেখা গেল দীপিকা এবং উর্বশীকে। প্রথম জনের পরনে একটি কালো ড্রেসের উপর ডেনিম জ্যাকেট। দ্বিতীয় জন সেজে উঠেছেন কালো রঙের ড্রেসে। দীপিকার গালে পরম আদরে চুমু এঁকে দিয়েছেন উর্বশী। রণবীর-পত্নীর মুখে এক গাল হাসি। তাঁর দু'চোখ বন্ধ। দুবাই থেকে মুম্বই আসার পথে বিমানে দু'জনের দেখা।

দীপিকাকে শেষ দেখা গিয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'-এ। মাত্র কয়েক মুহূর্তের জন্য ছবিতে থাকলেও তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। মনে করা হচ্ছে, ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তির অনেকটা জুড়ে থাকবেন তিনি।

বিমানে একসঙ্গে দেখা গেল দুই অভিনেত্রীকে।
বিমানে একসঙ্গে দেখা গেল দুই অভিনেত্রীকে।

অন্য দিকে, ঋষভ পন্তের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে শিরোনামে এসেছিলেন উর্বশী।নাম না করেই নেটমাধ্যমে একে অপরকে আক্রমণ শানিয়েছিলেন দুই প্রাক্তন। এর পর এক সাক্ষাৎকারে যখন পন্তের বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হয়, হাত জোড় করে উর্বশী বলেছিলেন, 'আমি দুঃখিত। সত্যি দুঃখিত।' যা দেখে অনেকেরই মনে হয়েছিল, ঋষভের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। তবে এ নিয়ে চর্চা শুরু হতেই বেঁকে বসেন উর্বশী। ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘বর্তমান সময়ে খবর আর মিম পেজগুলি ছবি বা টেলিভিশন শোয়ের থেকেও বেশি সাজানো। ওই সরিটা আমার ফ্যান আর ভালোবাসার মানুষদের জন্য ছিল, যে আমি কিছুই বলতে চাই না।’

বন্ধ করুন