বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: বেঙ্গালুরুতে বিলাসবহুল 2BHK কিনেছেন দীপিকা পাড়ুকোন! দাম শুনে চোখ উঠবে কপালে
দীপিক পাড়ুকোন। (HT_PRINT)
দীপিক পাড়ুকোন। (HT_PRINT)

Deepika Padukone: বেঙ্গালুরুতে বিলাসবহুল 2BHK কিনেছেন দীপিকা পাড়ুকোন! দাম শুনে চোখ উঠবে কপালে

  • আকাশছোঁয়া দামে কিনেছেন এই ফ্ল্যাট রণবীর সিং-পত্নী। 

বলিপাড়ায় সফল ও কর্মঠ অভিনেত্রীদের তালিকায় এখন বেশ প্রথমেই নাম আসে দীপিকা পাড়ুকোনের। করিনা, সোনমদের মতো হেভি ওয়েটের নায়কদের বিপরীতে নয়, বরং একটু অন্য ধারার ছবিতেও কাজ করেছেন তিনি। আর বারবার নিজের অভিনয় দিয়ে মন জিতেছেন সকলের। বলিউডের লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, আপাতত বলিউডের নায়িকাদের মধ্যে সবথেকে বেশি পারিশ্রমিক চাইছেন নাকি রণবীর সিং-ঘরণি। এমনকী, পারিশ্রমিক পছন্দ না হওয়ায় সম্প্রতি বেরিয়ে এসেছেন পছন্দের পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘বৈজু বওড়া’ থেকে। 

আর এহেন অভিনেত্রীর ব্যাঙ্ক ব্যালেন্সও যে অবাক করার মতোই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। এখনও ব্যাঙ্গালুরুতেই থাকেন প্রকাশ পাড়ুকোন ও তাঁর স্ত্রী (দীপিকার বাবা ও মা)। শোনা যাচ্ছে, সেই বাড়ির কাছেই ফ্ল্যাট কিনলেন ‘ছপক’ অভিনেত্রী। আর সেই বিলাসবহুল অ্যাপার্টমেন্টের দাম শুনলে চোখ কপালে ওঠা নিশ্চিত! সূত্রের খবর আনুমানিক মূল্য ৬ কোটি ৭৯ লাখ টাকা। বারেলি রোডের গঙ্গানাগারা রোডে অবস্থিত এই আবাসানটি। আর সেখানে সাউথ টাওয়ারের ২২ তলায় ৩৪৫১ স্কোয়ারফিট ‘সুপার বিল্ডআপ এরিয়া’ নিয়ে তৈরি 2BHK কিনেছেন। এই আবাসনের ২০ তলায় রয়েছে বড় রেস্তোরাঁ।

বলিউড ছাড়িয়ে তিনি পা রেখেছেন হলিউডেও। এই যেমন কিছুদিন আগেই নিশ্চিত করেছেন সেখানে তাঁর পরবর্তী প্রোজেক্ট। এবারও ‘XXX: Return Of Xander Cage’-র মতো মুখ্য চরিত্রেই অভিনয় করবেন তিনি। সঙ্গে আবার তাঁর প্রযোজনা সংস্থা সামলাবে প্রযোজকের কুর্সিও। এই মুহূর্তে দীপিকা ব্যস্ত শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবির শ্যুটিং-এ। হাতে রয়েছে অনন্যা পান্ডে আর সিদ্ধান্ত চর্তুবেদীর সঙ্গে শকুন বাত্রার একটি ছবির কাজ। সঙ্গে হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’র রিমেকে তিনি কাজ করবেন অমিতাভ বচ্চনের বিপরীতে।

বন্ধ করুন