বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একা' ছবিতে না! পিভি সিন্ধুকে ছাড়া কিছুতেই ছবি তুলবেন না দীপিকা, জানালেন স্পষ্ট
সিন্ধুর সঙ্গে ছবি তুলতে কেন আপত্তি দীপিকার? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সিন্ধুর সঙ্গে ছবি তুলতে কেন আপত্তি দীপিকার? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'একা' ছবিতে না! পিভি সিন্ধুকে ছাড়া কিছুতেই ছবি তুলবেন না দীপিকা, জানালেন স্পষ্ট

মুম্বইয়ের এক রেস্তরাঁর বাইরে দীপিকা পাড়ুকোন এবং পিভি সিন্ধুকে দেখামাত্রই হইহই পড়ে যায় পাপারাৎজিদের মধ্যে।

শনিবার রাতে পিভি সিন্ধুকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সাড়া দিয়ে হাজিরও হয়েছিলেন অলিম্পিকজয়ী। মুম্বইয়ের এক প্রথম সারির বিলাসবহুল রেঁস্তরার বাইরে দীপিকা এবং সিন্ধুকে দেখামাত্রই হইহই পড়ে যায় পাপারাৎজিদের মধ্যে। রেঁস্তরার বাইরে গাড়ি থেকে নেমে একসঙ্গে হাঁটাও শুরু করেন এই বলি-সুন্দরী এবং ব্যাডমিন্টন তারকা। ফোটোগ্রাফারদের অনুরোধে একসঙ্গে পোজও দেন। এরপর দীপিকার একার ছবি তোলার কথা বলা হলেই একটু বিরক্ত হন তিনি।

মাথায় ছোট্ট খোঁপা বেঁধে সাদা ফুল স্লিভ টপের সঙ্গে ব্ল্যাক পালাজো পড়ে 'ডিনার ডেট'-এ হাজির হয়েছিলেন 'পিকু'। অন্যদিকে, সিন্ধুকেও দেখা যায় চাপা সাদা ড্রেসে। প্রথমে পাপারাৎজিদের আবদার মেনে ক্যামেরার সামনে একসঙ্গে হাসিমুখে পোজ-ও দেন তাঁরা। এরপর যখন 'সোলো' ছবি তোলার অনুরোধ ভেসে আসে বলি-সুন্দরীর উদ্দেশে, শোনামাত্রই সেই অনুরোধ নাকচ করে দেন তিনি। পাল্টা পাপারাৎজিদের উদ্দেশে হাসিমুখে তিনি বলে ওঠেন, 'আমার একার নয়, বরং সিন্ধুর সোলো ছবি নাও তোমরা'। দীপিকার এই মন্তব্য থেকেই পরিষ্কার অতিথির প্রতি সৌজন্যতাবোধ দেখাতে বিন্দুমাত্র কার্পণ্য বোধ করছেন না তিনি। শেষপর্যন্ত যদিও ক্রমাগত আব্দারের ঠেলায় রেস্তরাঁয় প্রবেশ করার আগে সামান্য সময় ক্যামেরার সামনে পোজ দিয়ে দাঁড়িয়েছেন তিনি। 'সোলো' পোজ।

রেস্তোরাঁর বাইরে রণবীর ও দীপিকা। 
রেস্তোরাঁর বাইরে রণবীর ও দীপিকা। 
পিভি সিন্ধুকে গাড়িতে তুলে দিচ্ছেন রণবীর ও দীপিকা। 
পিভি সিন্ধুকে গাড়িতে তুলে দিচ্ছেন রণবীর ও দীপিকা। 

বেশ কিছুক্ষণ পর সেখানে হাজির হন রণবীর সিং। একেবারে নিজস্ব ঢঙে এন্ট্রি নিয়েছেন তিনি। আন্ডারওয়াটার থিমের শার্টের সঙ্গে রিপড জিনস ও কাঁধ ছাপানো চুলে ঝুঁটি বাঁধা রণবীর হাজির হয়েছিলেন পুরোপুরি ক্যাজুয়াল অবতারে। যদিও পোজ দেওয়ার সময়েও একটিবারের জন্য মাস্ক নামাননি তিনি। পাপারাৎজিদের আবদার মেটানোর পাশাপাশি রেঁস্তরার বাইরে দাঁড়িয়ে থাকা এক ছোট্ট ফ্যানের সঙ্গেও আড্ডা দেন 'সিম্বা'। ছবিও তোলেন তার সঙ্গে।

গোটা ঘটনার ভিডিও নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই মুহূর্তেই তা হয়েছে ভাইরাল। পাশাপাশি নেটিজেনরাও 'বাজিরাও মাস্তানি' জুটির ব্যবহার ও সৌজন্যতাবোধের প্রশংসায় হয়েছে পঞ্চমুখ।

বন্ধ করুন