দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস করলেন দীপিকা (ছবি-ইনস্টাগ্রাম)
দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস করলেন দীপিকা (ছবি-ইনস্টাগ্রাম)

দীপিকার নামে নালিশ রণবীরের! দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস নায়িকার

  • পিঠে ব্যাথা নিয়েও ঘর পরিষ্কার করছিলেন দীপিকা। রণবীরের বারণ না শোনায় সোজা শাশুড়ির কাছে নালিশ করে দিলেন অভিনেতা!

দীপিকা পাড়ুকোন সম্প্রতি সামনে আনলেন তাঁর দাম্পত্য জীবনের বেশ কিছু মজাদার তথ্য। বলিউডের অন্যতম চর্চিত জুটি রণবীর-দীপিকা। তাঁদের অফস্ক্রিন রসায়ন সবসময়ই নজর কাড়ে। এমনিতে তো দীপুকে নিয়ে হামেশাই মুগ্ধ রণবীর। দীপিকার 'তারিফ' করার কোনও সুযোগ হাতছাড়া করেন না তিনি। তবে অভিনেত্রীর কথায় বউয়ের একটা স্বভাব একদম না-পসন্দ রণবীরের। দীপিকার কোন জিনিসটা ভালোবাসেন না রণবীর? সারাক্ষণ কিছু না কিছু কাজ করে চলেন দীপিকা, চুপ করে এক জায়গায় বসে থাকাতে ঘোরতর আপত্তি তাঁর। এই বিষয়টা নাকি পছন্দ করেন না রণবীর। এই আচরণকে রণবীর নাম দিয়েছেন 'ফট-ফট'।

ফিল্ম কম্পানিয়নের অনুপমা চোপড়াকে দেওয়া এক সাক্ষাত্কারে দীপিকা জানিয়েছেন এই মজাদার রহস্য, পাশাপাশি কোয়ারেন্টাইন জীবন কেমন কাটছে 'দীপবীর'-এর? ছপাক তারকা বলেন, দুদিন আগে ঘর পরিষ্কার করতে গিয়ে আমার মেরুদণ্ডে হালকা চোট লাগে। রণবীর আমাকে আরাম করতে বলে জিমে যায়। ২০ মিনিট পর আচমকাই এসে দেখে আমি বিছানায় শুয়ে নেই, তাকে উঠে কিছু পরিষ্কার করছে। ব্যাস আর কি পরিবারের হোয়াটস্যাপ গ্রুপে মায়ের কাছে আমার নামে নালিশ করে দিল। মা সব সময় আমাকে বলে, রণবীর অভিযোগ করে তুই এক জায়গায় বসতে পারিস না, সারাক্ষণ কি তোকে কাজ করতে হয়? সত্যিই মানে আমার নিজেরও মনে হয় আমি সবসময় কিছু না কিছু করি, মনটা কাজে ব্যস্ত রাখতে চাই। এটাকে রণবীর বলে 'ফট-ফট' করছি।

রবিবার রাতে প্রধানমন্ত্রীর 'প্রদীপ জ্বালানো'র কর্মসূচীতে অংশ নেন এই তারকা দম্পতি। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।


View this post on Instagram

🪔 #9pm9minutes

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

ঘরবন্দির মুহূর্তগুলো একসঙ্গে চুটিয়ে উপভোগ করছেন এই জুটি। রোজদিন স্বামীর জন্য নিত্য নতুন খাবারের পদ বানাচ্ছেন দীপিকা। কোনওদিন থাই, কোনওদিন ইতালীয়। চেটেপুটে সেই খাবারের স্বাদ নিচ্ছেন রণবীর।


পাশাপাশি শনিবারই প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডেও নিজেদের তরফ থেকে অনুদান দিয়েছেন রণবীর-দীপিকা। একই বার্তা সোশ্যাল মিডিয়ায় শেযার করে নেন দীপবীর। লেখেন-' এইরকম পরিস্থিতি সবরকমের সাহায্যই জরুরি। আমরা পিএম কেয়ারস ফান্ডে নিজেদের সাধ্যমতো অনুদান দিয়েছি,আপনারাও পাশে দাঁড়ান। একসঙ্গে আমরা এই সময়টা পার করব। জয় হিন্দ।'


View this post on Instagram

🙏🏽

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

বন্ধ করুন