বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিং করতে গিয়ে অসুস্থ দীপিকা, চিকিৎসার পর ফের সেটে
আচমকা অসুস্থ দীপিকা।

শ্যুটিং করতে গিয়ে অসুস্থ দীপিকা, চিকিৎসার পর ফের সেটে

  • জানা গিয়েছে, 'প্রোজেক্ট কে'-র শ্যুট করছিলেন অভিনেত্রী। কাজের মাঝেই হঠাৎ অস্বস্তিবোধ করতে শুরু করেন। তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

হায়দরাবাদে ছবির শ্যুট চলাকালীন আচমকাই অসুস্থ। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

জানা গিয়েছে, 'প্রোজেক্ট কে'-র শ্যুট করছিলেন অভিনেত্রী। কাজের মাঝেই হঠাৎ অস্বস্তিবোধ করতে শুরু করেন। তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসার পর এখন সুস্থ দীপিকা। সেটে ফিরে শুরু করেছেন কাজ।

রণবীর-পত্নীর এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'দীপিকার প্রথমে খুব অস্বস্তি হচ্ছিল। তার পর ওর বুক ধড়ফড় করতে শুরু করে। চিকিৎসার পর ও আপাতত সুস্থ। 'প্রোজেক্ট কে'-র সেটে ফিরে এসেছে।' অভিনেত্রীর তরফ থেকে যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

'প্রোজেক্ট কে'-তে দীপিকার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা প্রভাসকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হবে অভিনেত্রীর।

দিন কয়েক আগেই বাবা প্রকাশ পাড়ুকোনের জন্মদিন উপলক্ষে সপরিবার তিরুপতি গিয়েছিলেন দীপিকা। সেখান থেকেই ফিরেই শুরু করে দেন কাজ।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত 'গেহরাইয়াঁ'-য়। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া। দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল ছবিটি।

 

বন্ধ করুন