বাংলা নিউজ > বায়োস্কোপ > তাপসী পান্নুর 'বিগিনি শ্যুট'-এর মুগ্ধ দীপিকা, সেজন্য কী করবেন, জানালেন তাপসী
দীপিকা পাড়ুকোন ও তাপসী পান্নু (ছবি টুইটার)
দীপিকা পাড়ুকোন ও তাপসী পান্নু (ছবি টুইটার)

তাপসী পান্নুর 'বিগিনি শ্যুট'-এর মুগ্ধ দীপিকা, সেজন্য কী করবেন, জানালেন তাপসী

  • দু'জনেরই অ্যামাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ খুব পছন্দ হয়েছে।

বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অজস্র অনুগামী তাঁর। দীপ্পির অভিনয় প্রতিভা নিয়ে প্রশ্ন করার কোনও জায়গা নেই! তবে দীপিকা কার অভিনয়ের ভক্ত?  এবার তা নিয়ে মুখ জানালেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জানিয়েছেন, ২০২০ সালে তাপসী পান্নুর ‘বিগিনি শ্যুট’-এর ভিডিয়ো তাঁর সবথেকে বেশি পছন্দ হয়েছে। ভিডিয়োটি দেখে তাপসীর আরও বড় ভক্ত হয়ে গিয়েছেন তিনি।   

সম্প্রতি মালদ্বীপ ট্যুরে তাপসীকে দেখা গিয়েছে নিজের বোনের সঙ্গে একটি ভিডিয়ো বানাতে। তাঁরা দু'জনে যশরাজ মুখোটের ভাইরাল ‘বিগিনি শ্যুট’ গানের সঙ্গে তাল মিলিয়েছেন। সঙ্গে রয়েছেন তাপসীর বয়ফ্রেন্ড মোথিয়াস বো। ভিডিয়োটি ১.৯ মিলিয়ন বার দেখা হয়েছে এবং প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা-সহ একাধিক ব্যক্তিত্বকে কমেন্ট করতে দেখা গিয়েছে।

গোলটেবিলের সাক্ষাৎকারে সাংবাদিক রাজীব মাসান্দের মুখোমুখি হয়ে দীপিকাকে দেখা গিয়েছে তাপসীর ভিডিয়ো নিয়ে একগাল প্রশংসা করতে। তিনি জানিয়েছেন, ভিডিয়ো দেখে তিনি তাপসীর ভক্ত হয়ে গেছেন। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আরও জানিয়েছেন, ‘তাপসীর বিগিনি শ্যুট গানের ভিডিয়ো আমার আমার সবথেকে বেশি পছ্ন্দ হয়েছে। আমি ওর বড় ভক্ত, গান দেখার পর তো আরও বড় ভক্ত হয়ে গেছি।' অবশ্য উত্তরে তাপসী জানিয়েছেন, ভবিষ্যতে তিনি দীপিকার জন্য বিশেষ একটি ভিডিয়ো বানাবেন। 

এছাড়াও দু'জনেরই অ্যামাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ খুব পছন্দ হয়েছে বলে জানিয়েছেন তাঁরা। ওয়েব সিরিজের প্রযোজনায় ছিলেন অনুষ্কা শর্মা এবং তাঁর ভাই কর্ণেশ।

বন্ধ করুন