বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: ‘কেউ নিজেকে অন্তর থেকে পরিবর্তন করতে চায় না’, ইনস্টায় কীসের ইঙ্গিত দীপিকার
দীপিকা পাড়ুকোনের শেয়ার করা ছবি

Deepika Padukone: ‘কেউ নিজেকে অন্তর থেকে পরিবর্তন করতে চায় না’, ইনস্টায় কীসের ইঙ্গিত দীপিকার

  • নেটমাধ্যমে একাধিক ফটোশ্যুটের ছবির শেয়ার করার পাশাপাশি জল্পনামূলক মন্তব্য দীপিকার। আচমকা কেন এই ধরনের পোস্ট অভিনেত্রীর? কৌতুহল সৃষ্টি হয়েছে নেটিজেনের মনে। 

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন। তাঁর প্রতিটা পদক্ষেপে নজর থাকে অনুরাগীদের। নেটমাধ্যমে একাধিক ফটোশ্যুটের ছবির শেয়ার করার পাশাপাশি জল্পনামূলক মন্তব্য নায়িকার। দীপিকার মন্তব্য, প্রত্যেকে শরীরচর্চা করতে চায়। কিন্তু কেউ অন্তর থেকে পরিবর্তন হতে চায় না। আচমকা কেন এই ধরনের পোস্ট অভিনেত্রীর? কৌতুহল সৃষ্টি হয়েছে নেটিজেনের মনে।

ইনস্টাগ্রামে নিজের একাধিক ফ্যাশন ফটোশ্যুটের ছবি শেয়ার করেন দীপিকা। তবে এই ছবিগুলির শেষে একটি ছবিতে লেখা রয়েছে, ‘প্রত্যেকেই নিজের শরীরচর্চা করতে চায়, কেউ নিজেকে অন্তর থেকে পরিবর্তন করতে চায় না।’ পাশাপাশি পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এইটা আমার তরফ থেকে শেষ… (সঙ্গে সাদা হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি)'। আরও পড়ুন: আদিলকে দ্বিতীয় বিয়ে করতে চান রাখি! সটান ‘না’ শুনে অপমানিত হলেন ড্রামা কুইন?

যদিও দীপিকার পোস্টে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই অভিনেত্রীর টোনড ফিগারের প্রশংসা করেছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘যে দীপিকাকে হিংসা করবে, সে যে পাশ দিয়ে চলে যায়।’ অপর একজন লিখেছেন, ‘আমি পৃথিবীর সপ্তম আশ্চর্যের কথা জানতাম, অষ্টম আশ্চর্যটা দেখতে পেলাম।’ কেউ লিখেছেন, ‘দীপিকা আপনার সব কিছুই ফার্স্ট ক্লাস। আত্মা, মুখমণ্ডল, শরীর’। আরও পড়ুন: ব্রহ্মাস্ত্র থেকে শক্তিমান: আগামীতে বলিউডে কোন কোন ট্রিলজি মুক্তি পাবে

অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ দীপিকা পাড়ুকোন। দিন কয়েক আগে ফিল্মফেয়ারের মঞ্চে সেরা অভিনেতার শিরোপা পেয়েছেন রণবীর। এ দিন রণবীরের হাতে পুরস্কার তুলে দেন তাঁর স্ত্রী দীপিকাই। নিজের বউয়ের হাত থেকেই পুরস্কার গ্রহণ রণবীরের আনন্দকে আরও যেন দ্বিগুণ করে তোলে। মজা করে মঞ্চে দাঁড়িয়ে রণবীর বলে ওঠেন, ‘যদি এমনটা হত… রণবীর সিং পাওয়ারড বাই দীপিকা পাড়ুকোন’। তাঁদের মাখোমাখো রসায়ন নজর কেড়েছে দর্শকের।

বন্ধ করুন