বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে খোঁজ মিলল দীপিকার ‘বেপাত্তা’ ম্যানেজারের, করিশ্মা প্রকাশকে জেরা করছে NCB
বেপাত্তা করিশ্মা প্রকাশ অবশেষে হাজিরা দিলেন 
বেপাত্তা করিশ্মা প্রকাশ অবশেষে হাজিরা দিলেন 

অবশেষে খোঁজ মিলল দীপিকার ‘বেপাত্তা’ ম্যানেজারের, করিশ্মা প্রকাশকে জেরা করছে NCB

  • ‘বেপাত্তা’ করিশ্মা প্রকাশ জবাব দিচ্ছিলেন না নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমনের। গ্রেফতারি এড়াতে আজ হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। 

অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুখোমুখি দীপিকা পাড়ুকোনের প্রাক্তন ম্যানেজার করিশ্মা প্রকাশ। বলিউডের মাদককাণ্ডে নাম জড়ানোর পর গত মাসের ২১ তারিখ দীপিকার ম্যানেজার, Kwan ট্যালেন্ট এজেন্সি থেকে ইস্তফা দেয়। আজ সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে করিশ্মাকে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি। এদিন দুপুর সাজডে ১২টা নাগাদ এনসিবির দফতরে পৌঁছান করিশ্মা।

গত ২৭ অক্টোবর করিশ্মা প্রকাশের বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই সময়ই বাড়িতে ছিলেন না করিশ্মা। অভিযুক্তর বাড়ি থেকে ১.৭ গ্রাম হাশিশ বাজেয়াপ্ত করে এনসিবি। শুধু তাই নয় তিনটে সিবিডি ওয়েলের শিশিও উদ্ধার করেছেন তদন্তকারীরা। তাঁকে গত বুধবার এনসিবির সামনে হাজিরা দিতে বলা হয়েছিল। তবে সমনের জবাব দেওয়া তো দূর অস্ত  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো কোনওভাবেই করিশ্মার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়। এরপর খাতায়কলমে করিশ্মাকে ‘বেপাত্তা’ বলে ঘোষণা করে এনসিবি। মঙ্গলবার মুম্বইয়ের বিশেষ আদালত গ্রেফতারি এড়াতে করিশ্মাকে এনসিবির সামনে পেশ হওয়ার নির্দেশ দেয়। 

মুম্বইয়ের আদালতে আগাম জামিনের আবেদন জানিয়েছেন করিশ্মা, সেই মামলায় Kwan ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির এই প্রাক্তন কর্মীকে আদালত ৭ নভেম্বর পর্যন্ত অন্তরবর্তীকালীন রেহাই দিয়েছে। ৭ নভেম্বর অর্থাত্, শনিবার পর্যন্ত করিশ্মাকে গ্রেফতার করতে পারবে না এনসিবি। 

NDPS আইনের আওতায় করিশ্মা প্রকাশের বিরুদ্ধে মামলা রুজু করেছে এনসিবি। দীপিকার প্রাক্তন ম্যানেজার বাড়ি থেকে যে মাদক উদ্ধার হয়েছে তা অত্যন্ত স্বল্প পরিমাণ, অর্থাত্ ব্যক্তিগত ব্যবহারযোগ্য মাদকের আওতায় পড়ে সেইকারণে NDPS আইনের ২৭ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে করিশ্মা প্রকাশের বিরুদ্ধে। এই মামলায় দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ ১ বছরের সাজা হয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্তে ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহর হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে মাদককা্ণ্ডে নাম জড়ায় দীপিকা, করিশ্মাদের।এই নিয়ে গত সেপ্টেম্বরে এনসিবির দফতরে পরপর দু-দিন (২৫ ও ২৬ সেপ্টেম্বর) জেরা করা হয়েছিল করিশ্মা প্রকাশকে। দ্বিতীয়দিন জেরার মুখে পরেন দীপিকা পাড়ুকোনও। আজ তৃতীয়বার কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার মুখোমুখি করিশ্মা প্রকাশ। 

বন্ধ করুন