বাড়ি > বায়োস্কোপ > মনোকিনিতে সুপারহট দীপিকা, জানুন স্বামী রণবীর সিংয়ের প্রতিক্রিয়া
দীপিকার লেটেস্ট ফটোশ্যুট তাপমাত্রার পারদ চড়াচ্ছে ইনস্টার দুনিয়ায় (ছবি-ইন্সটাগ্রাম)
দীপিকার লেটেস্ট ফটোশ্যুট তাপমাত্রার পারদ চড়াচ্ছে ইনস্টার দুনিয়ায় (ছবি-ইন্সটাগ্রাম)

মনোকিনিতে সুপারহট দীপিকা, জানুন স্বামী রণবীর সিংয়ের প্রতিক্রিয়া

  • দীপিকা পাড়ুকোনের প্রশংসা করবার কোনও সুযোগ হাতছাড়া করেন না রণবীর সিং। স্ত্রীর সৌন্দর্যে সর্বদাই মুগ্ধ অভিনেতা। দীপিকার সুপারহট ফটোশ্যুটের ঝলক দেখে বেসামাল রণবীর!


রণবীর সিং যে দীপিকার প্রশংসা করার কোনও সুযোগ হাতছাড়া করেন না তা কারুরই অজানা নয়। বিয়ের পরেও ছবিটা পাল্টায় নি। অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চ থেকে সোশ্যাল মিডিয়া-দীপিকার নাম হামেশাই লেগে রয়েছে রণবীরে ঠোঁটে। স্ত্রীর সৌন্দর্যে সর্বদাই মুগ্ধ রণবীর সিং। সোমবার ইন্সটাগ্রামের দেওয়ালে নিজের লেটেস্ট ফটোশ্যুটের কিছু ঝলক শেয়ার করেন দীপিকা। এলি ইন্ডিয়ার হয়ে এই ফটোশ্যুট সেরেছেন রণবীর পত্নী। সাদা কালো সেই ছবিতে সমুদ্র সৈকতে সুপারহট দীপিকার দেখা মিলেছে।


মনোকিনিতে দেখা গেছে দীপিকাকে, শরীর দিয়ে চুঁইয়ে পড়েছে উষ্ণতা-এই দেখে রণবীর সিংয়ের মনের ধুকপুকানিও বেশ খানিকটা বেড়ে গেছে। তাই তো পোস্টের কমেন্ট বক্সে লিখে ফেলেছেন- 'বেবি রহেম করো ইয়ার' ( আমাকে ক্ষমা করো প্রিয়)




দেখুন রণবীরের সেই কমেন্ট
দেখুন রণবীরের সেই কমেন্ট

এই ফটোশ্যুটে আরও কিছুু ছবি আগেই সামনে এনেছেন দীপিকা। সমুদ্রের ধারে সূর্যের আলোমাখা দীপিকা ফ্রেমবন্দি হয়েছেন। ম্যাগাজিনের মার্চ ইস্যুর কভার গার্ল দীপিকার।



আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ৮৩। পরিচালক কবীর খানের এই ছবিতে ফের একবার রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। ছবিতে কপিল দেব পত্নী রোমি দেবের চরিত্রে দেখা যাবে দীপিকাকে।



বন্ধ করুন