বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathan: বন্দুকবাজ দীপিকাকে দেখে শাহরুখ বললেন, ‘কাউকে মারতে ওর বুলেট লাগবে না’
পাঠানে দীপিকার ফার্স্ট লুক প্রকাশ্যে

Pathan: বন্দুকবাজ দীপিকাকে দেখে শাহরুখ বললেন, ‘কাউকে মারতে ওর বুলেট লাগবে না’

  • ‘লেডি কিলার’ দীপিকাকে দেখে উত্তেজিত নেটপাড়া। প্রকাশ্যে এল যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ ছবির 

চার বছরের দীর্ঘ অপেক্ষার পর পর্দায় ফিরছেন শাহরুখ, সঙ্গী ‘চেন্নাই এক্সপ্রেস’ কো-স্টার দীপিকা পাড়ুকোন। গত মাসেই প্রকাশ্যে এসেছিল ‘পাঠান’ ছবিতে শাহরুখের ফার্স্ট লুক পোস্টার, আর এবার সামনে এলেন ‘পাঠান’-এর লিডিং লেডি দীপিকা পাড়ুকোন।

ছবির মোশন পোস্টারে তাক লাগালেন দীপিকা। বন্দুক হাতে একদম রাফ অ্যান্ড টাফ অবতারে ধরা দিলেন রণবীর ঘরণী। বোঝাই যাচ্ছে এই ছবিতে একদম ‘নেভার সিন বিফোর’ অবতারে ধরা দেবেন এই দীর্ঘাঙ্গী নায়িকা।

এদিন দীপিকার পোস্টার শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘কাউকে মারতে ওর বুলেটের দরকার নেই’। মোশন পোস্টারে দেখা গেল দীপিকার চালানো বন্দুক দিয়ে বেরিয়ে আসছে বুলেট, নিজের লক্ষ্যের দিকে নজর টিকিয়ে রয়েছেন দীপিকা। তাঁর কপালে চোটের চিহ্ন, রক্ত ঝরছে, তবে চোখে দৃঢ় প্রতীক্ষা, বার হচ্ছে প্রতিহিংসার আগুন। 

শাহরুখ-দীপিকা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন জন আব্রহাম। পরিচালক সিদ্ধার্থ আনন্দের  এই ছবি মুক্তি পাবে আগামী বছরের একদম গোড়ায়। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবি। 

পরিচালক সিদ্ধার্থ আনন্দের দাবি, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে 'পাঠান'। তাঁর কথায়, 'ছবিতে শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাডুকোন, জন আব্রাহামের মতো অভিনেতারা থাকলে সব দিক থেকেই অন্য মাত্রায় পৌঁছনোর চেষ্টা থাকে। আমার মনে হয়, 'পাঠান' দর্শককে নিরাশ করবে না।'

বন্ধ করুন