মিস্টার পারফেকশানিস্টের বিরুদ্ধে অভিযোগ দীপিকার (ছবি ইনস্টাগ্রাম)
মিস্টার পারফেকশানিস্টের বিরুদ্ধে অভিযোগ দীপিকার (ছবি ইনস্টাগ্রাম)

'ক্ষুধার্ত ছিলাম তবুও আমির খান আমায় খেতে বলেনি',গুরুতর অভিযোগ দীপিকা পাড়ুকোনের

  • মিস্টার পারফেকশানিস্টের বিরুদ্ধে ২০ বছর ধরে এই ক্ষোভ পুষে রেখেছিলেন দীপিকা পাড়ুকোন!

দীপিকা পাড়ুকোনের অন্যতম পছন্দের অভিনেতা আমির খান। এখনও একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি এই জুটি। তবে তাঁদের একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। আমির খানের সঙ্গে দীপিকার পরিচিতি বহুদিনের। লকডাউনের ফাঁকে স্মৃতির সরণি বেয়ে রণবীর ঘরনি পৌঁছে গিয়েছেন তাঁর মেয়েবেলায়। শনিবার ইনস্টাগ্রামে ২০ বছর আগের একটি ছবি পোস্ট করলেন দীপিকা। যেখানে দীপিকার পরিবারের সঙ্গে পাওয়া গেল বলিউডের মিস্টার পারফেকশানিস্টকে। এদিন আমির খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগও শানালেন ডীপ্পী। নায়িকার দাবি সেদিন আমির তাঁর সামনে বসে লাঞ্চ খেলেও তাঁকে খাবার জন্য বলেনি। যদিও দীপিকা নাকি খুবই ক্ষুধার্ত ছিলেন। 

দীপিকা এই পোস্টের ক্যাপশনে লেখেন, ফিরে দেখা.. ১লা জানুয়ারি ২০০০ সাল। আমার তখন সবে ১৩ বছর বয়স, আমি পুরো স্থির হয়ে গিয়েছিলাম…ভীষণ অদ্ভূত। উনি লাঞ্চ সারছিলেন। মনে আছে দই দিয়ে ভাত খাচ্ছিল (আমির)। আমিও ক্ষুধার্ত ছিলাম, যেমনটা সবসময়ই থাকি আর কি। কিন্তু আমাকে অফার করল না, আমিও মুখ ফুটে বলতে পারিনি আর.'

এই অদেখা ছবিতে দীপিকাকে পাওয়া গেল কালো শার্ট ও প্যান্টে। বাবা প্রকাশ পাড়ুকোন ও আমির খানের মাঝখানে বসে রয়েছেন দীপিকা। তাঁর মা উজ্জ্বলাকে দেখা গেল এক্কেবারে ছবির বাঁ দিকে দীপিকার বোন অনিশাকে কোলে নিয়ে বসে রয়েছেন তিনি। ছবিটি দীপিকার ব্যাঙ্গালুুরুর বাড়িতেই তোলা হয়েছে। সেখানেই মধ্যাহ্নভোজে আমন্ত্রিত ছিলেন আমির। দিল চাহতা হ্যায় লুকে ছবিতে পাওয়া গেল আমির খানকে। কিন্তু ১৩ বছরের দীপিকাও এত লম্বা ছিলেন যে তাঁর চেহরা চমকে দিচ্ছে নেটিজেনদের। দীপিকার বাবা ব্যান্ডমিন্টন লেজেন্ড প্রকাশ পাড়ুকোনের সঙ্গে আমিরের পরিচয় দীর্ঘদিনের। এই ছবি দেখে রণবীর সিংও বলেছেন-'মেজর থ্রো-ব্যক একেই বলে'। তবে আমির খান দীপিকার অভিযোগের কী জবাব দেন সেটাই এখন দেখবার।

২০০৬ সালে কন্নড় ছবি ঐশ্বর্যর সঙ্গে রুপোলি সফর শুরু করেন দীপিকা। পরের বছর বলিউডের তাঁর ড্রিম ডেব্যিউ হয় শাহরুখ খানের নায়িকার হিসাবে। ছবি ছিল ওম শান্তি ওম।

করোনা সংকটে মুম্বইয়ে রণবীরের সঙ্গে ঘরবন্দি দীপিকা। কোয়ারেন্টাইন জীবনের নানান ঝলক উঠে আসছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। লকডাউনে রান্নায় মন দিয়েছেন দীপিকা পাড়ুকোন। সমানতালে চলছে পুরোনো স্মৃতি রোমন্থন। পরিবারকে যে ভীষণ মিস করছেন নায়িকা তা বেশ স্পষ্ট। দুদিন আগেই বোন অনিশার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন দীপিকা। বলেন- বোনকে চটকে দেওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি।

বন্ধ করুন