বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে এবার NCB সমন পাঠাল দীপিকার ম্যানেজারকে, ডাকা হতে পারে অভিনেত্রীকেও
এবার এনসিবির নজরে দীপিকা পাড়ুকোন (ছবি-ইনস্টাগ্রাম)
এবার এনসিবির নজরে দীপিকা পাড়ুকোন (ছবি-ইনস্টাগ্রাম)

মাদককাণ্ডে এবার NCB সমন পাঠাল দীপিকার ম্যানেজারকে, ডাকা হতে পারে অভিনেত্রীকেও

  • দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন এনসিবির। জয়া সাহার হোয়াটসঅ্যাপে উঠে এসেছে একাধিক প্রথম সারির বলি নায়িকার মাদক-যোগ। 

সুশান্ত রিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডের জাল ক্রমেই ঘিরে ধরছে বলিউডকে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বলিউডের অন্দরে লুকিয়ে থাকা মাদকচক্রের হদিশ খুঁজে বার করতে কোনও চেষ্টাই অধরা রাখছে না। এই মামলায় সোমবার সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে প্রায় সাড়ে চারঘন্টা ধরে জেরা করে এনসিবি। এদিন জয়া সাহার ডিলিট হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে বেশ কিছু এ-লিস্টার বলিউড তারকার নাম সামনে এসেছে যাঁরা মাদক সেবনের সঙ্গে যুক্ত। 

রিপাবলিক টিভি সূত্রে খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এই মামলায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠানো হয়েছে। কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির হয়ে কাজ করেন করিশ্মা। এই এজেন্সিকেই সুশান্ত মামলায় ইডির প্রশ্নের মুখেও পড়তে হয়েছে। 

সোমবারের পর মঙ্গলবারও ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে জয়া সাহাকে। একই সঙ্গে তলব করা হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার তথা সুশান্ত মৃত্যু মামলার অন্যতম অভিযুক্ত শ্রুতি মোদীকেও। 

ড্রাগচক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে রিয়া চক্রবর্তীকে গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করে এনসিবি। আপতত বাইকুল্লা জেলে বন্দি রিয়া, আগামীকালই শেষ হচ্ছে তাঁর বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ। অন্যদিকে ফের একবার রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে কাস্টডিতে নিয়ে জেরা করবার অনুমতি এনডিপিএস বিশেষ আদালতের কাছে চেয়েছে এনসিবি। আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছে শৌভিক, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তও। 

এর আগে এনসিবির জেরায় বেশকিছু বলিউড সেলেবের নাম উল্লেখ করেছেন রিয়া। সারা আলি খান, রকুল প্রীত সিংয়ের মতো বলি-নায়িকা মাদক সেবন করে বলে দাবি করেছেন রিয়া- এই খবরে আগেই সিলমোহর দিয়েছিল এনসিবি। জানা যাচ্ছে এই মর্মে চলতি সপ্তাহেই সমন পাঠানো হবে সারা,রকুল প্রীত সিং ও সিমোন খাম্বাটাকে। 

অন্যদিকে একাধিক মিডিয়া রিপোর্টে সোমবার দাবি করা হয় মাদককাণ্ডে এনসিবির প্রশ্নের মুখে পড়তে হতে পারে শ্রদ্ধা কাপুরকেও। তবে মাদক সেবনের কোনও অভিযোগ নেই শ্রদ্ধার বিরুদ্ধে, সুশান্তের লোনাভালার ফার্ম হাউজে ছিছোড়ের সাক্সেস পার্টি আয়োজিত হয়েছিল-সেই পার্টির ব্যাপারেই কিছু তথ্য শ্রদ্ধার কাছে জানতে চায় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা।

বন্ধ করুন