বাংলা নিউজ > বায়োস্কোপ > সাদা কালো বিকিনিতে দীপিকা, বুকের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, চোখ সরছে না নেটপাড়ার
দীপিকা পাড়ুকোন। (ছবি সৌজন্যে - টুইটার)

সাদা কালো বিকিনিতে দীপিকা, বুকের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, চোখ সরছে না নেটপাড়ার

  • 'পাঠান'-এর সেট থেকে ফাঁস হল বিকিনি পরা দীপিকার 'হট' ছবি।

'পাঠান'-কে ঘিরে কমছে না চর্চা। এই মুহূর্তে ছবির শ্যুটিংয়ের জন্য স্পেনে রয়েছেন দীপিকা পাড়ুকোন, শাহরুখ খান। গতকালই ছবির সেট থেকে দীপিকার লুকের একটি ছবি ফাঁস হয়েছিল, যা দেখে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছিল। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছিল নিয়ন রঙের মনোকিনি পরা দীপিকার সেই ছবি। ওই ছবিতে অভিনেত্রীর পাশে ক্যামেরা এবং শ্যুটিংয়ের ক্রু ইউনিট-কে ঘিরে থাকতেও দেখা গিয়েছিল। এদিন ফের চর্চায় এই 'ডিম্পল গার্ল'। 'পাঠান'-এর সেট থেকেই এই তারকা-অভিনেত্রীর আরও একটি লুকের ছবি ভাইরাল হয়েছে। নেটমাধ্যমে যে তাঁর এই নয়া লুকের ছবিও ঝড় তুলেছে, সে কথা নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না।

'পাঠান'-এর সেটে মনোকিনিতে দীপিকা।
'পাঠান'-এর সেটে মনোকিনিতে দীপিকা।

দীপিকার সেই হট ফিগারে চোখ ছানাবড়া ভক্তদের।সাদা -কালো বিকিনি টপ এবং সারেঙ্গ পরা অবস্থায় দেখা মিলল এই দীর্ঘাঙ্গীর। নো মেকআপ লুক, স্মোকি আইজ, কানে লম্বা দুল এবং মাথায় উঁচু করে বাঁধা ছোট্ট বানে দীপিকার এই লুকে মজে নেটপাড়া। তবে একটি নয়, 'পাঠান'-এর সেট থেকে দীপিকার এই লুকের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। কোনওটায় দেখা যাচ্ছে দু'চোখ ভরা জিজ্ঞাসা নিয়ে তাকিয়ে রয়েছেন তিনি। কোনওটায় আবার আপন মনে হেঁটে যেতে দেখা যাচ্ছে দীপিকাকে। কোনও ছবিতে অবাক হয়ে তাকিয়ে রয়েছেন আবার কোনওটায় চোখে মুখে দুষ্টুমি মাখা হাসি নিয়ে বসে রয়েছেন। প্রসঙ্গত,বলিউডের ফ্যাশন আইকনদের মধ্যে প্রথম তালিকাতেই নাম আসে দীপিকা পাড়ুকোনের। শাড়ি থেকে ওয়েস্টার্ন, বিকিনি সবেতেই সমান সুন্দরী তিনি।

উল্লেখ্য, শাহরুখ-দীপিকা ছাড়াও 'পাঠান'-এ দেখা যাবে জন আব্রাহামকে। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ছবির টিজার। প্রসঙ্গত, এই নিয়ে চার নম্বর ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। তবে অন-স্ক্রিন প্রথমবার দর্শকদের সামনে একসঙ্গে হাজির হবেন এই ত্রয়ী।

বন্ধ করুন