বাংলা নিউজ > বায়োস্কোপ > ছপাক টিজার: মাত্র ৬ সেকেন্ডে যা ঘটে তা পাল্টে দেয় একটা মেয়ের গোটা জীবন
মঙ্গলবার প্রকাশ্যে আসবে ছপাকে টিজার
মঙ্গলবার প্রকাশ্যে আসবে ছপাকে টিজার

ছপাক টিজার: মাত্র ৬ সেকেন্ডে যা ঘটে তা পাল্টে দেয় একটা মেয়ের গোটা জীবন

  • টুইটারে নিজের আসন্ন ছবি ছপাকের টিজার শেয়ার করে নিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের ভূমিকা দেখা যাবে দীপিকাকে।
  • মঙ্গলবার বিশ্ব মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসবে ছাপাকের ট্রেলার। ছবি পরিচালনায় মেঘনা গুলজার।

মাত্র ৬ সেকেন্ড। হ্যাঁ এইটুকু সময়ই বদলে দিতে একটা মেয়ের গোটা জীবন। টুইটারে নিজের আসন্ন ছবি ছপাকের টিজার শেয়ার করে নিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ক্যাপশন হিসাবে দীপিকা লিখেছেন, 'এক মুহুর্তে যা ঘটেছিল'। টিজারে রয়ছে অন্ধকারে অ্যাসিড ছলকে পড়ার দৃশ্য এবং সঙ্গে তাঁর হৃদয় বিদারক শব্দ।


আগামিকাল বিশ্ব মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসবে ছাপাকের ট্রেলার। ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ছপাক পরিচালনায় মেঘনা গুলজার।

এই ছবির সঙ্গেই প্রযোজক হিসাবে পথচলা শুরু করছেন রণবীর সিং ঘরনি। যেভাবে মালতির চরিত্রটি ফুটিয়ে তুলেছেন দীপিকা, তাতে হতবাক স্বয়ং পরিচালক।

‘ছপাকে দীপিকাকে দর্শক নতুন করে আবিষ্কার করবে। দীপিকার একটা না-দেখা দিক দেখবে। আর না-দেখা দিক মানে এটা নয় যে ওর লুক বা প্রস্থেটিক মেকআপ। ও যেভাবে লক্ষ্মীর চরিত্রটা আত্মস্থ করেছে সেটা অভাবনীয়- ওই বডি ল্যাঙ্গুয়েজ, ওই রকম অঙ্গভঙ্গি সত্যিই দুর্দান্ত’, সদ্য সমাপ্ত ইফিতে পিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন মেঘনা।

বক্স অফিসে মেঘনার শেষ ছবি রাজি দর্শক-সমালোচক উভয়ের মন জয়ে সফল হয়েছিল। পরিচালক জানান ছবির শ্যুটিং শুরুর আগে তিনি লক্ষ্মীর সঙ্গে দেখা করেছিলেন এবং তিনি বিশ্বাসী সংবেদনশীলতার সঙ্গে লক্ষ্মীর লড়াইয়ের গল্প তিনি তুলে ধরেছেন। পরিচালক জানান, 'মেডিক্যাল এবং লিগ্যাল কমিউনিটির কাছে এই কেসটা একটা মাইলফলক। পাশাপাশি এই গোটা ঘটনার সঙ্গে জড়িয়ে ছিল একটা প্রেম কাহিনি-যা সমাজের কাছে একটা উদাহরণ বটে। আমি যখন এটা সম্পর্কে জেনেছিলাম তখন আমি উপলদ্ধি করেছিলাম লক্ষ্মীরর ঘটনা আমার গল্পের বিষয় হয়ে ওঠার জন্য আদর্শ। ওদের বোঝাতে অনেক সময় লেগেছিল যে আমি ওদের গল্পটা বিকৃত করব না'।

অঙ্কিত চৌহানের সঙ্গে যৌথভাবে ছপাকের গল্প লিখেছেন মেঘনা। ছবিতে দীপিকার বিপরীতে দেখা যাবে বিক্রান্ত মেসিকে। ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পাবে ছপাক।




বন্ধ করুন