বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের নামে গুরুতর অভিযোগ দীপিকার, শেয়ার করলেন জন্মদিনের অদেখা ছবি
দীপিকার জন্মদিনে অদেখা ছবি
দীপিকার জন্মদিনে অদেখা ছবি

রণবীরের নামে গুরুতর অভিযোগ দীপিকার, শেয়ার করলেন জন্মদিনের অদেখা ছবি

  • দীপিকার জন্মদিনের অদেখা ছবি প্রকাশ্যে আনার পর যা ঘটল….

গত ৫ জানুয়ারি ৩৫-এ পা দিয়েছেন দীপিকা পাড়ুকোন। স্বামী রণবীর সিং ও কাছের বন্ধুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নেন নায়িকা। ভক্তের আবদারে জন্মদিনের অদেখা ছবি পোস্ট করলেন দীপিকা, পাশাপাশি স্বামীর নামে নালিশও ঠুকলেন অনুরাগীদের কাছে। ইনস্টাগ্রামে ভক্তের আবদার রেখে ‘আস্ক মি এনি কোয়েশ্চেন’ সেশনের আয়োজন করেছিলেন দীপিকা। ছবিতে রণবীরকে তিনি কেক খাইয়ে দিচ্ছে তেমনটাই দেখা যাচ্ছে।

ছবির সঙ্গে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘রণবীর সিং আমার গোটা কেক খেয়ে শেষ করে দিয়েছে’। সঙ্গে কান্নার ইমোজি জুড়ে দিতে দেখা যায় তাঁকে। ছবিতে চারপাশে অজস্র বেলুন দেখা যাচ্ছে। তারকা জুটি ক্যাজুয়াল আউটফিটে ধরা দিয়েছেন।

দীপিকার জন্মদিনে অদেখা ছবি
দীপিকার জন্মদিনে অদেখা ছবি

দীপিকার জন্মদিনে স্বামী রণবীর সিং তাঁকে বিবি নম্বর ওয়ানের আখ্যা দিয়েছেন। গত ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনে স্ত্রীকে ভালোবাসার আগলে জড়িয়ে একটি ছবি পোস্ট করেন রণবীর। দীপিকার গালে আদরমাখা চুমু খেয়ে রণবীর লেখেন- ‘বিবি নম্বর ১’।

শীঘ্রই পরিচালক কবীর খানের ‘৮৩’ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হতে চলেছে ‘৮৩’। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় রণবীর-দীপিকাকে দেখতে উৎসুক ভক্তরাও। অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি। 

এদিকে বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ইতিমধ্যে রিলিজ করেছে ছবির অডিও টিজার।

বন্ধ করুন