বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone royal look: ফিরল ‘পদ্মাবত’, ‘বাজিরাও মস্তানি’র স্মৃতি, রয়্যাল লুকে ফের বাজিমাত করলেন দীপিকা

Deepika Padukone royal look: ফিরল ‘পদ্মাবত’, ‘বাজিরাও মস্তানি’র স্মৃতি, রয়্যাল লুকে ফের বাজিমাত করলেন দীপিকা

রয়্যাল লুকে দীপিকা পাড়ুকোন

Deepika Padukone: রয়্যাল লুকে ধরা দিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শ্যুটিং স্পট থেকে রেড কার্পেট, সব জায়গায়ই মানানসই সাজ চোখে পড়ে অভিনেত্রীর। নায়িকার এই ফটোশ্যুটে এবার মুগ্ধ নেটপাড়া।

কেবল ভালো অভিনেত্রী বলে নন, ফ্যাশন আইকন হিসেবেও সুপরিচিত বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। শ্যুটিং স্পট থেকে রেড কার্পেট, সব জায়গায়ই মানানসই সাজ চোখে পড়ে কোঙ্কনা সুন্দরীর। কখনও কখনও বিনা প্রসাধনে, ঘরোয়া লুকেই বাজিমাত করেন তিনি।

প্রায় ৫ বছর আগে মুক্তি পেয়েছিল দীপিকা অভিনীত ছবি ‘পদ্মাবত’। ছবিতে একেবারে অন্য রকম লুকে দেখা গিয়ছিল অভিনেত্রীকে। ‘পদ্মাবত’ ছবির মতো ঠিক একই সাজ-পোশাকে নেটমাধ্যমে দীপিকার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। অভিনেত্রীকে অনুরূপ গহনা পরা ছবিগুলি অনলাইনে ঘুরছে। একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে এই ছবিগুলি নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: ওরির সঙ্গে প্রেম করছেন জাহ্নবী? গুঞ্জন নিয়ে নীরবতা ভাঙলেন বলি নায়িকা

তানিষ্কের ফটোশ্যুট থেকে রেডডিটে দীপিকার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। এমব্রয়ডারি করা ব্লাউজ, হলুদ লেহেঙ্গা এবং মাথায় দোপাট্টা পরে ধরা দিয়েছেন অভিনেত্রী। গা ভর্তি গয়না, ভারী নেকলেস, মাঙ্গটিকা, নাকে বড় নথ পরে ধরা দিয়েছেন দীপিকা। অপর ছবিতে সঞ্জয় লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’র মতো বড় নথ পরা লুকে দেখা গিয়েছে বলি ডিভাকে। নায়িকার লুকে মুগ্ধ নেটপাড়া।

দীপিকা ‘পদ্মাবতে’ রানি পদ্মাবতের ভূমিকায় অভিনয় করেছিলেন। আলাউদ্দিন খিলজির ভূমিকায় ছিলেন রণবীর সিং। তিনি ‘বাজিরাও মস্তানি’তে মাস্তানির চরিত্রে অভিনয় করেছিলেন।

আপাতত ‘পাঠান’-এর প্রচারের প্রস্তুতি নিচ্ছেন দীপিকা। এই ছবিতে বহু বছর পর ফের শাহরুখ সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।

প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে নতুন একটি ছবিতে দেখা যাবে দীপিকাকে। হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে জুটি বেঁধেছেন তিনি।

বন্ধ করুন