বাংলা নিউজ > বায়োস্কোপ > টুইটার-ইনস্টায় সব ছবি মুছে দিয়ে বড় ঘোষণা সারলেন দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন (ফাইল ছবি)
দীপিকা পাড়ুকোন (ফাইল ছবি)

টুইটার-ইনস্টায় সব ছবি মুছে দিয়ে বড় ঘোষণা সারলেন দীপিকা পাড়ুকোন

  • এবার সহজেই জানতে পারবেন দীপিকার মনের গোপন কথা। 

এবার সহজেই জানতে পারবেন দীপিকার মনের কথা। মনের কথার ডায়েরি প্রকাশ করবেন রণবীর ঘরনি। তবে এই ডায়েরি পড়তে নয়, আপনি শুনতে পাবেন। ২০২০-সালের একদম শেষ লগ্নে নিজের সোশ্যাল মিডিয়ার পাতা খালি করে দেন দীপিকা। নায়িকার ছবি ছবি ও পোস্ট ডিলিটের ঘটনায় রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অবশেষে জানা গেল দীপিকার এই পদক্ষেপের পিছনে লুকিয়ে থাকা আসর কারণ। 

নতুন বছরের প্রথম দিনই বড় ঘোষণা সেরে ফেললেন দীপিকা। ২০২১ সালে ফাঁকা পাতা নতুন করে ভরানোর প্রয়াস করবেন অভিনেত্রী। সেখানে থাকবে দীপিকার চিন্তা-ভাবনা, অনুভূতি,রোজনামচার নানান গল্প। এইভাবেই অনুরাগীদের সঙ্গে মনের অভিনব বন্ধন করে গড়ে তুলতে চান ডীপ্পী।

এদিন নিজের প্রথম অডিও ডায়েরি শেয়ার করেন দীপিকা। অনুরাগীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘তোমারা কী কারণে কৃতজ্ঞ?’

এদিনে অডিও ডায়েরিতে দীপিকা বললেন ২০২০ কেমনভাবে সকলের জন্য একটা অনিশ্চয়তায় ভরা বছর ছিল।দীপিকা জানান, ‘কিন্তু আমার কাছে বছরটা ছিল কৃতজ্ঞতার আর থেমে না গিয়ে যে কোনও পরিস্থিতিতে হাজির থাকবার’। ২০২১ সাল সকলের জন্য মনের শান্তি বয়ে আনুক, সকলে সুস্থ থাকুক এমনটাই কামনা করলেন দীপিকা। অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ৩২ সেকেন্ডের এই অডিও ডায়েরি শেষ করেছেন অভিনেত্রী পাশাপাশি নতুন বছরে ইনস্টাগ্রামে নতুন ডিসপ্লে পিকচারও যোগ করেন দীপিকা।

দীপিকার ইনস্টাগ্রাম পেজের বর্তমান পরিস্থিতি
দীপিকার ইনস্টাগ্রাম পেজের বর্তমান পরিস্থিতি

২০২০ কোনওভাবেই দীপিকার কাছে মনে রাখবার মতো বছর নয়। গত বছর বলিউডের মাদককাণ্ডে নাম জড়ায় দীপিকার। সেই নিয়ে এনসিবির ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েন নায়িকা। তবে নতুন বছরে সবকিছু ভুলে নতুন করে জীবনের ক্যানভ্যাসে নতুন রঙ-তুলির টান দিতে চান দীপিকা। 

নতুন বছরকে স্বাগত জানাতে গত ৩০ ডিসেম্বরই রণবীরের সঙ্গে জয়পুর উড়ে গিয়েছেন দীপিকা। রনথম্বোরের অমন-ই-খাস রিসর্টে নতুন বছরকে স্বাগত জানালেন এই তারকা জুটি। এই রিসর্টেই সপরিবারে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। নীতু কাপুর সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছিলেন।

বন্ধ করুন