বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone-Shah Rukh Khan: শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী?

Deepika Padukone-Shah Rukh Khan: শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী?

শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা!

Deepika-Shah Rukh Khan: IMDb এর তরফে ভারতের সেরা ১০০ তারকার নামের তালিকা প্রকাশ্যে এল। আর সেখানে সবার উপরে রয়েছেন দীপিকা পাড়ুকোন। তাঁর ঠিক পরেই আছেন শাহরুখ খান।

দীপিকা পাড়ুকোন এখন বেজায় ব্যস্ত। একদিকে যেমন তাঁর জীবনের নতুন সফর অপেক্ষা করে আছে, শীঘ্রই মা হতে চলেছেন তিনি। তেমনই তাঁকে আগামীতে দেখা যাবে সিংঘম এগেন এবং কল্কি ২৮৯৮ এডি ছবিতে। আর এর মাঝেই এল আরেক সুখবর। জানা গেল ভারতে সবথেকে বেশি বার দেখার নিরিখে এই দশকের IMDb এর সেরা ১০০ তারকার তালিকার শীর্ষে আছেন দীপিকা পাড়ুকোন। তিনি ছাপিয়ে গিয়েছেন শাহরুখ খানকেও। হ্যাঁ একেবারেই তাই। ওম শান্তি ওম ছবির মাধ্যমে তিনি কিং খানের বিপরীতে ডেবিউ সেরেছিলেন।

এই সেরা ভারতীয় তারকাদের লিস্ট নির্মিত হয় বিশ্বজুড়ে IMDb এর মাসিক পেজ ভিউজ অনুযায়ী যা মাসে ২৫০ মিলিয়ন ছাড়িয়ে যায়।

এই খবর জানার পর এই বিষয়ে দীপিকা বলেন, 'আমি ভীষণ কৃতজ্ঞ এই লিস্টে থাকতে পেরে। এখানে বিশ্বের দর্শকদের সেন্টিমেন্ট ধরা পড়েছে। মানুষের সত্যিকারের পালস, পছন্দ এবং আগ্রহের কথা এখানে ধরা পড়ে।' তিনি এদিন একই সঙ্গে বলেন, 'এই রেকগনিশন সত্যিই সম্মানের এবং এটি আমায় আগামীতে আরও অনুপ্রেরণা জোগাবে ভালো ভালো কাজ করার জন্য। দর্শকদের সঙ্গে আরও বেশি যোগাযোগ স্থাপনের চেষ্টা করব সে অফস্ক্রিন হোক বা অনস্ক্রিন।'

আরও পড়ুন: সারেগামাপায় আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, প্রথমদিনেই রাসবিহারীর সত্যজিতের গানে মন গলবে 'অযোগ্য' জুটির?

আরও পড়ুন: শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা সহ মেন্টররা কী করলেন?

এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন শাহরুখ খান। তৃতীয়তে আছেন ঐশ্বর্য রাই। আলিয়া ভাট আছেন চতুর্থ স্থানে। আর পঞ্চম স্থানে রয়েছেন ইরফান খান। হ্যাঁ, মৃত্যুর চার বছর পরেও সেরা পাঁচে তিনি তাঁর জায়গা ধরে রেখেছেন। এতে বোঝা যায় দর্শকরা তাঁকে কতটা মিস করেন।

আরও পড়ুন: প্রথম গানেই রীতিমত ‘তুফান’ তুললেন মিমি - শাকিব! বঙ্গতনয়াকে দেখে বাংলাদেশি স্টার গাইলেন 'লাগে উরা ধুরা'

বলিউডের দুই খান আমির এবং সলমন খানও এই তালিকার সেরা দশে আছেন। ভাইজান রয়েছেন অষ্টম স্থানে। আর ষষ্ঠ স্থানে মিস্টার পারফেকশনিস্ট। এছাড়া তালিকায় আছেন হৃতিক রোশন, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অমিতাভ বচ্চন, করিনা কাপুর, নয়নতারা, অজয় দেবগন, তৃপ্তি দিমরি, কমল হাসান প্রমুখ। এই তালিকায় হিন্দি তো বটেই তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ইন্ডাস্ট্রির একাধিক তারকার নাম আছে।

বায়োস্কোপ খবর

Latest News

মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল? পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০ ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে TRP: সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি? কোরান পোড়ানোর অভিযোগ, পাকিস্তানে থানায় ঢুকে অভিযুক্তকে গুলি করল ক্ষুব্ধ জনতা টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ রাজ্যের নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পড়ল কলা, আঁখ, ক্যাপসিকাম, সর্ষের নাম গৌতম গম্ভীর নয়, জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণের কোচিংয়েই খেলতে যাবে তরুণ ভারতীয় দল শনির বক্রী গতি ৫ রাশির কর্মজীবনে আনবে উত্থান-পতন, হতে পারে অপ্রয়োজনীয় ব্যয় আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.