দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

'স্বামীর স্বপ্ন যারা নিজেদের আগে রাখে'- বিতর্কিত টুইটের জন্য সমালোচিত দীপিকা

ভুল বার্তা দিচ্ছেন অভিনেত্রী, দাবি অনেকের।

কপিল দেবের বায়োপিকে একটি ছোটো চরিত্রে আছেন দীপিকা পাড়ুকোন। কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করেছেন তিনি। 83 ছবিতে কপিল দেবের চরিত্রটি করছেন রণবীর সিং। তাঁর বাস্তবের স্ত্রী দীপিকাই করছেন কপিলের বউয়ের চরিত্রটি।

এবার 83 নিয়ে প্রমোশনের জন্য একটি ছবি পোস্ট করেন দীপিকা। এই পর্যন্ত ঠিক আছে, গণ্ডগোল বাধল ক্যাপশন ঘিরে। এই ছায়াছবি সেই সব মহিলাদের প্রতি শ্রদ্ধার্ঘ্য যারা নিজেদের স্বপ্নের আগে তাঁদের স্বামীর স্বপ্নকে রেখেছেন। এই কথা লিখেই বিপাকে দীপিকা। ক্ষুব্ধ ফেমিনিস্টরা। কীভাবে ২০২০ সালে দাঁড়িয়ে এইরকম মেসেজ দীপিকা দিতে পারেন, সেই প্রশ্ন তুলেছেন তাঁরা।

দীপিকা ভক্তদের দাবি, রোমি দেব যেভাবে কপিলকে সাহায্য করেছিলেন সেটার কথা বলতে চেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সমালোচকদের বক্তব্য, অবশ্য চরিত্র ফুটিয়ে তুলে ধরতে পারেন দীপিকা। কিন্তু স্বামীর জন্য আত্মত্যাগ করাটা মহত্ কাজ, এরকম একটা বার্তা কেন দিচ্ছেন দীপিকা। দেখুন কিছু টুইট-

প্রসঙ্গত যারা এখন দীপিকার ওপর রেগে গিয়েছেন, অনেকেই ছপাকের সময় অভিনেত্রী জেএনইউ-তে যাওয়ায় প্রশংসা করেছিলেন। কিন্তু এই পোস্টে রিগ্রেসিভ বার্তা দিচ্ছেন তিনি, এই অভিযোগ তুলে ক্ষুব্ধ একাংশ।

বন্ধ করুন