বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার প্রকাশ পাড়ুকোনের বায়োপিক বানাবেন দীপিকা: ‘বাবা ৮৩ বিশ্বকাপের আগে ভারতকে আন্তর্জাতিক ট্রফি দিয়েছে’
দীপিকা পাড়ুকোন ও প্রকাশ পাড়ুকোন।

এবার প্রকাশ পাড়ুকোনের বায়োপিক বানাবেন দীপিকা: ‘বাবা ৮৩ বিশ্বকাপের আগে ভারতকে আন্তর্জাতিক ট্রফি দিয়েছে’

  • ‘হেগরাইয়া’র পরেই নিজের নতুন ছবির কথা ঘোষণা করল দীপিকা!

দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়া’ মুক্তি পেয়েছে সপ্তাহখানেক আগেই। ছবিটি দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে অনেকেই মেনে নিয়েছেন ছবিতে দীপিকার অভিনয় মারকাটারি। বরং শকুন বাত্রার গল্প বলার ঢঙ ও এডিটিং নিয়ে সমালোচনা হয়েছে বেশি। এসবের মাঝেই অভিনেত্রী জানালেন বাবা প্রকাশ পাড়ুকেনোর বায়োপিক বানানোর প্রস্তুতি নিচ্ছেন তিনি। 

রণবীর সিং-এর স্পোর্টস ড্রামা ‘৮৩’-র প্রযোজক হিসেবেও কাজ করেছেন তিনি। এবার প্রকাশ পাড়ুকোনকে নিয়ে বানাতে চান সিনেমা। সম্প্রতি দীপিকা জানিয়েছেন, ভারতীয় ক্রীড়াজগতকে আন্তর্জাতিক স্তরে তুলে ধরতে যে ল়াই তাঁর বাবাকে করতে হয়েছে সেটাই তিনি চান দর্শকদের কাছে তুলে ধরতে। প্রকাশ পাড়ুকোন এমন একজন ক্রীড়াবিদ যিনি আন্তর্জাতিক স্তরে ট্রফি জিতেছিলেন ভারত ৮৩-র ওয়ার্ল্ডকাপ জেতার আগেই। 

সঙ্গে দীপিকা আরও জানা, সেই সময় প্রকাশ পাড়ুকেনোর কাছে উপযুক্ত সুযোগ সুবিধা ছিল ব্যাডমিন্টন প্রশিক্ষণের। একটি বিয়েবাড়ির হলঘরে তিনি প্রশিক্ষণ নিতেন। এখনকার অ্যাথলিটদের মতো সুযোগ সুবিধে পেলে হয়তো আরও ভালো খেলতেন।  

যদিও এই ছবির তৈরির খবর দিলেও টিমে কারা কারা থাকবে সে নিয়ে এখনও কিছুই জানানি নায়িকা। বোঝাই যাচ্ছে আপাতত প্রি-প্রোডাকশনের স্তরে রয়েছে ছবিটি। কাজের সূত্রে মার্চেই স্পেন যাওয়ার কথা দীপিকার শাহরুখের সাথে ‘পাঠান’-এর কাজে। পাশাপাশি ‘ফাইটার’, ‘প্রোজেক্ট কে’, ‘দ্য ইন্টার্ন’-এর রিমেকে দেখা মিলবে রণবীর-পত্নীর।  

বন্ধ করুন