বাংলা নিউজ > বায়োস্কোপ > রেগে আগুন দীপিকা, বনশালিকে ‘দ্রৌপদী’ পরিচালনার কথা বলে কী প্রতিক্রিয়া পেলেন?
পরিচালককে ‘দ্রৌপদী’ পরিচালনার কথা বলেছিলেন দীপিকা 
পরিচালককে ‘দ্রৌপদী’ পরিচালনার কথা বলেছিলেন দীপিকা 

রেগে আগুন দীপিকা, বনশালিকে ‘দ্রৌপদী’ পরিচালনার কথা বলে কী প্রতিক্রিয়া পেলেন?

রাগের চোটে সঞ্জয়ের পরিচালনায় ওয়েব সিরিজ ‘হিরা মান্ডি’তেও কাজ করতে রাজি হননি দীপিকা।

এর আগেই খবর রটেছিল পরিচালক সঞ্জয় লীলা বনশালি আর দীপিকা পাড়ুকোনের মধ্যে চলছে ঠান্ডা লড়াই। সঞ্জয়ের পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির মুখ্য চরিত্রে আলিয়া কাজ করতে চলেছেন জেনেই নাকি গোসা করেন নায়িকা। ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-র মতো হিট ছবি দেওয়ার পর তাঁকে সরিয়ে আলিয়াকে নেওয়া মন থেকে মেনে নিতে পারেননি রণবীর-পত্নী। তাই বেশ রাগ হয়েছিল ‘বন্ধু’র ওপর।

বলিউডের সঙ্গে যুক্ত এক সূত্র মতে, রাগ বেড়ে যায় যখন দীপিকা পাড়ুকোনের স্বপ্নের প্রোজেক্ট ‘দ্রৌপদী’র পরিচালনা করবেন না বলে জানিয়ে দেন সঞ্জয় লীলা বনশালি। ঐতিহাসিক ও পৌরানিকের মেলবন্ধনে ছবির স্ক্রিপ্ট। আর তা পরিচালনার জন্য সবচেয়ে যোগ্য বনশালির কথাই ভেবেছিলেন ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা। সে অফার নাকি ফিরিয়ে দেন এই বরিষ্ঠ পরিচালক। সোজা জানিয়ে দেন তিনি ব্যস্ত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ আর ‘বাইজু বাওড়া’ ছবি নিয়ে।

আর কি! এতেই গোসা হয় নায়িকার। শোনা যায় সেই কারণে নাকি দীপিকা ফিরিয়ে দিয়েছেন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-র একটি গানে নাচ করার অফার। সঞ্জয়ের পরিচালনায় ওয়েব সিরিজ ‘হিরা মান্ডি’তেও কাজ করতে রাজি হননি। 

যদিও ওই সূত্রের দাবি, অভিমানের বরফ একটু হলেও গলেছে। খুব শীঘ্রই একসঙ্গে কাজ করতে পারেন দীপিকা আর বনশালি। হয়তো ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মুক্তির পর ‘বাইজু বাওড়া’-র মুখ্য চরিত্রেই দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে।

প্রসঙ্গত, এরপর ‘পাঠান’, ‘ফাইটার’ আর ‘দ্য ইন্টার্ন’ ছবিতে দেখা যাবে নায়িকাকে। শকুন বাত্রা-র পরবর্তী ছবিতে অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোন।

বন্ধ করুন