বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকাকে ক্যাটরিনা বলে গুলিয়ে ফেলেছিলেন সাংবাদিক! হেসে ফেলেন রণবীর
রণবীর-দীপিকা (ফাইল ছবি, সংগৃহীত)
রণবীর-দীপিকা (ফাইল ছবি, সংগৃহীত)

দীপিকাকে ক্যাটরিনা বলে গুলিয়ে ফেলেছিলেন সাংবাদিক! হেসে ফেলেন রণবীর

  • রণবীর তখন ক্যাটরিনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আচমকাই বর্তমান প্রেমিকার নামের সঙ্গে প্রাক্তনের নাম গুলিয়ে ফেলায় হাসি চাপতে পারেননি অভিনেতা। 

প্রেম সম্পর্ক ভাঙলেও সেই তিক্ততার প্রভাব নিজেদের পেশাদার জীবনে পড়তে দেননি রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এই প্রাক্তন জুটির রসায়ন সকলকে চমকে দিয়েছিল ‘তামাশা’ ছবিতে। সেইসময় রণবীর সিং-য়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দীপিকা, অন্যদিকে রণবীর (কাপুর) মনের মানুষ হিসাবে খুঁজে পেয়েছেন ক্যাটরিনাকে। শুধু অনস্ক্রিনেই নয় অফস্ক্রিনেও প্রাক্তন প্রেমিক জুটির রসায়ন চোখ টেনেছিল ভক্তদের।

যদিও তমাশার প্রমোশনে রণবীর-দীপিকাকে পড়তে হয়েছিল ভারী অদ্ভূত পরিস্থিতিতে। সংবাদমাধ্যমের প্রশ্নোত্তর পর্বের মুখোমুখি হওয়ার সময় এক সাংবাদিক আচমকাই ভুলবশত দীপিকাকে ক্যাটরিনা বলে সম্বোধন করে ফেলেন। যদিও দ্রুত ভুল শুধরে ক্ষমা চেয়ে নেন তিনি, কিন্তু হলভর্তি মানুষজন স্তম্ভিত হয়ে গিয়েছিল কয়েক মুহূর্তের জন্য। 

হাসি চেপে রাখতে পারেননি দীপিকা। তিনি পালটা বলেন, ‘আরে না.. না.. ঠিক আছে, এটা হতেই পারে’।  এই অনুষ্ঠানেই দীপিকাকে প্রথমবার দেখবার অভিজ্ঞার কথাও শোনান রণবীর। উল্লেখ্য, ২০০৭ সালে বলিউডে একই দিনে ( ৯ই নভেম্বর) অভিষেক হয়েছিল এই দুই তারকার। বনশালির সাওয়ারিয়া ছবির সঙ্গে ডেবিউ হয় রণবীরের, অন্যদিকে শাহরুখ খানের হাত ধরে (ওম শান্তি ওম) বি-টাউন সফর শুরু করেন দীপিকা। রণবীর বলেন, ‘আমি যখন ওকে প্রথমবার দেখি, আমাদের পাশাপাশি স্টুডিওতেই শ্যুটিং চলছিল, ও পুরো কস্টিউম পরে আমার পাশ দিয়ে হেঁটে গেল। আমি প্রথম দেখাতেই মনে করেছিলাম একদিন এই মেয়েটা বিশাল বড় স্টার হবে। আর কী দারুণ দেখতে মেয়েটাকে, তারপর থেকে ও আরও উঁচুতে উঠেছে’। 

রণবীর-দীপিকা জুটিকে প্রথমবার দর্শক পর্দায় দেখেছে ‘বাঁচনা ইয়ে হাসিনো’ ছবিতে। তখন তাঁরা চুটিয়ে প্রেম করছে। ২০০৯ সালে আচমকা ভেঙে যায় এই লাভ বার্ডসদের প্রেম-কাহিনি। ব্রেক-আপের কারণ হিসাবে শোনা গিয়েছিল রণবীর-ক্যাটরিনার ঘনিষ্ঠতার জেরেই নাকি এই সম্পর্ক ভাঙে। এরপর প্রথমবার অয়ন মুখোপাধ্যায়ের ইয়ে জবানি হ্যায় দিওয়ানি (২০১৩) ছবিতে জুটি বাঁধেন প্রাক্তন জুটি রণবীর-দীপিকা, তাঁদের পরবর্তী ছবি তামাশা। 

রণবীরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কটা এখনও অটুট দীপিকার। রণবীরের বর্তমান বান্ধবী আলিয়া ভাটের সঙ্গেও রয়েছে সখ্যতা। চলতি বছর জানুয়ারিতে দীপিকার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন রণবীর-আলিয়া। 

বন্ধ করুন