বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-র শ্যুটিং চলাকালীনই বিয়ের পরিকল্পনা করেছিলেন দীপিকা!
'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির একটি দৃশ্য। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির একটি দৃশ্য। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-র শ্যুটিং চলাকালীনই বিয়ের পরিকল্পনা করেছিলেন দীপিকা!

  • 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির শ্যুটিং চলাকালীনই নিজের বিয়ের পরিকল্পনা সেরে ফেলেছিলেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, সেই খবর ফাঁস করলেন সেলেব্রেটি ফটোগ্রাফার বিশাল পঞ্জাবী।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল আয়ান মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'।বাকিটা ইতিহাস। এ ছবির গল্প থেকে গান এবং সর্বোপরি অভিনেতাদের অভিনয় হৃদয় ছুঁয়েছিল দর্শকের। তার ফলও মিলেছিল হাতেনাতে। বক্স অফিসে ঝড় তুলেছিল সেই ছবি। মুক্তির আট বছর পরেও আজও সেই ছবি নয়া প্রজন্মের দর্শকের কাছে 'স্পেশ্যাল'. ছবিতে মুখ্যভূমিকায় ছিলেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। তবে জানেন কি এই ছবির শ্যুটিং চলাকালীনই নিজের বিয়ের সব পরিকল্পনা সেরে ফেলেছিলেন দীপিকা! আজ্ঞে হ্যাঁ। সম্প্রতি, সেই খবর ফাঁস করলেন সেলেব্রেটি ফটোগ্রাফার বিশাল পঞ্জাবী।

ছবিতে 'কবীরা' গানের এক দৃশ্যে দেখা যায় সাত পাকে বাঁধা পড়ছেন ছবির অভিনেত্রী কল্কি কোয়েচলিন। ছবিতে রাজস্থানের উদয়পুরে কল্কির 'ডেস্টিনেশন ওয়েডিং' সিকোয়েন্স গুরুত্বপূর্ণ হওয়ার পাশাপাশি বিয়ের সেই প্রতিটি দৃশ্যে 'কোডিয়াক মোমেন্ট' হয়ে থেকে গেছে দর্শকদের স্মৃতিতে। এতটাই নিখুঁত এবং সুন্দরভাবে দৃশ্যায়ন করা হয়েছিল সেই সমস্ত সিকোয়েন্স। এবং এই বিয়ের পুরো অংশটাই শ্যুট করেছিলেন বিশাল ও তাঁর দলবল। বিশালের কাজ দেখে মুগ্ধ হয়েছিলেন দীপিকা। এরপর একপাশে তাঁকে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে তখনই নিজের বিয়ের পুরো ছবি তোলার প্রস্তাব বিশালকে দিয়েছিলেন তিনি! বলিউডে ততদিনে জোর গুঞ্জন শুরু হয়ে গেছে দীপিকা ও রণবীর সিংয়ের সম্পর্ক ঘিরে। যায় হোক, এই সেলিব্রেটি ফটোগ্রাফার যেন এই বিষয়ে অন্য কারোর কাছে মুখ না খোলেন সে বিষয়েও কথা আদায় করে নিয়েছিলেন 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-র 'নয়না'। শর্ত মেনেছিলেন বিশাল। মুখে টুঁ শব্দও করেননি তিনি। এর বছর পাঁচেক পর ২০১৮ সালে পাঁচ বছর আগে দেওয়া কথা মতো রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের প্রথম থেকে শেষ ছবিটি তুলেছিলেন বিশাল ও তাঁর টিম।

সম্প্রতি, নেটমাধ্যমে বিশাল পঞ্জাবী গোটা বিষয়টি ফাঁস করেন। সঙ্গে নিজের তোলা 'দীপ বীর'-এর একটি বিয়ের চমৎকার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। প্রসঙ্গত, ২০১৮ সালে নভেম্বর মাসে ইটালির লেক কোমো-র ছবির মতো সুন্দর পরিবেশে চার হাত এক করেন 'দীপ বীর'। সেইমুহূর্তে ‘বর-কনে’-র পাশে ছিল স্রেফ তাঁদের পরিবার ও হাতে গোনা কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু।

 

বন্ধ করুন