বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখোশ খুলে নিরাপত্তারক্ষীকে দিলেন পরিচয়, দীপিকার নম্র ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা
নামি বলি-তারকা হওয়া সত্বেও দীপিকার নম্র ব্যবহার সবসময়ই উঠে এসেছে খবরে।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নামি বলি-তারকা হওয়া সত্বেও দীপিকার নম্র ব্যবহার সবসময়ই উঠে এসেছে খবরে।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মুখোশ খুলে নিরাপত্তারক্ষীকে দিলেন পরিচয়, দীপিকার নম্র ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা

  •  মুম্বই বিমানবন্দরে হাজির হয়েছিলেন দীপিকা। সেখানে নিয়ম অনুযায়ী নিরাপত্তারক্ষীর অনুরোধে মাস্ক খুলে নিজের পরিচয় দেন তিনি। এত বড় বলি-তারকা হওয়া সত্বেও দীপিকার এই নম্র ব্যবহার মন জয় করেছে নেটিজেনদের।

শনিবার সকালে বেঙ্গালুরু উড়ে গেছেন দীপিকা পাড়ুকোন।এদিন সাতসকালেই জন্য বাড়ি থেকে মুম্বই বিমানবন্দরের টার্মিনালের সামনে গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে শোরগোল শুরু হয় পাপারাৎজিদের মধ্যে। ব্যস্ততা থাকলেও তাঁদের নিরাশ করেননি 'মাস্তানি'। মুখে মাস্ক পরা অবস্থাতেই কোভিড দুরুত্ব মেনে তাঁদের ক্যামেরার সামনে পোজও দেন পিকু। ঘন ঘন হাত নাড়িয়ে অভিবাদনও জানান।

ঢিলেঢোলা পোশাকের সঙ্গে বেজ রঙের ওভারকোট পরে ক্যাজুয়াল অবতারেই বিমানবন্দরে হাজির হয়েছিলেন 'পিকু'। এরপর পাপারাৎজিদের আবদার মিটিয়ে বিমানবন্দরের টার্মিনালে ঢুকতে যাবেন, এমন সময় নিয়ম অনুযায়ী সেখানকার দায়িত্বে থাকা এক নিরাপত্তারক্ষী মাস্ক সরিয়ে দীপিকাকে তাঁর মুখ দেখানোর অনুরোধ জানান। বিমানবন্দরের নিয়ম অনুযায়ী। অথচ তাঁর চোখে সামনেই তখনও দাঁড়িয়ে রয়েছে পাপারাৎজিদের দল, যাঁদের ক্যামেরার লেন্সের সামনে থেকে সদ্য হেঁটে এসেছেন বলি-তারকা। তবে একমুহূর্তের জন্যও কোনও রাগ অথবা নাটক না জুড়ে সঙ্গে সঙ্গে মুখের মাস্ক খুলে নিরাপত্তিরক্ষীকে তাঁর মুখ দেখান 'বলি-ক্যুইন'। এরপর সেই আধিকারিক অনুমতি দিলে বিমানবন্দরের টার্মিনালের দিকে পা বাড়ান বলি-নায়িকা।

গোটা ঘটনার ভিডিওটি সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। নেটিজেনরা মুগ্ধ তাঁদের প্রিয় নায়িকার এই নম্র ব্যবহারে। প্রচুর নেট নাগরিকও দীপিকার এই ভদ্র ব্যবহারের অকুন্ঠ তারিফ করেছেন। প্রসঙ্গত, এই প্রথম নয়। এত বড় বলি-তারকা হওয়া সত্বেও একাধিক জায়গায় বিভিন্ন পেশার সঙ্গে জড়িত মানুষদের প্রতি দীপিকার ভদ্র ব্যবহারের ছবি কিংবা খবর উঠে এসেছে সংবাদমাধ্যমে।

বন্ধ করুন