বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone Hollywood: প্রিয়াঙ্কাকে কড়া টক্কর দেবে দীপিকা, হলিউডে অভিনয়ের পাশাপাশি নিলেন নয়া দায়িত্ব!
হলিউডে নতুন দায়িত্বে দীপিকা। 
হলিউডে নতুন দায়িত্বে দীপিকা। 

Deepika Padukone Hollywood: প্রিয়াঙ্কাকে কড়া টক্কর দেবে দীপিকা, হলিউডে অভিনয়ের পাশাপাশি নিলেন নয়া দায়িত্ব!

হলিউডে শুধু অভিনয়ই করবেন না, বরং ছবি তৈরির আরেক গুরুত্বপূর্ণ দায়িত্বও সামলাবেন। 

হলিউড ছবিতে এর আগেই দীপিকা অভিনয় করে ফেলেছেন। সে ছবি ঘিরে শোরগোল ছিল আমাদের এখানেও। ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ’ সিনেমা দিয়ে সকলের মন জয় করেছিলেন তিনি। তবে তারপর ফের একবার বলিউড ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কারণে সেভাবে মন দিতে পারেননি হলিউড কেরিয়ারে। এবার ফিরছেন একদম নতুন ভূমিকায়। অভিনয়ের পাশাপাশি ছবি তৈরির আরও এক গুরুত্বপূর্ণ দায়িত্বও তুলে নিলেন নিজের কাঁধে। বলিউডের ‘মস্তানি’ এবার রাজ করবে হলিউডে। 

একটি রোম্যান্টিক কমেডি ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর-পত্নী। ইরস কর্পোরেট গ্লোবাল কর্পোরেশন ডিভিশনের প্রযোজনায় তৈরি হবে এই ছবি। তবে এখানে দীপিকা শুধু অভিনয় করছেন না, বরং সামলাচ্ছেন প্রযোজকের কুর্সিও। দীপিকার প্রযোজনা সংস্থা ছবিতে সহ-প্রযোজনার দায়িত্বে থাকবে। দীপিকা এই প্রসঙ্গে জানিয়েছেন, বিশ্বজুড়ে দর্শকের কাছে ভালো এবং অর্থবহ ছবি পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়েই তাঁর প্রযোজনা সংস্থা তৈরি করেছিলেন। তাই এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত তিনি। একইভাবে হলিউডের প্রযোজনা সংস্থাও খুশি দীপিকাকে তাদের পাশে পেয়ে।

দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া।
দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের অন্য আরেক সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ইতিমধ্যেই রাজ করছেন হলিউডে। একের পর এক হলিউড প্রোজেক্টে কাজ করে চলেছেন তিনি। বরং, প্রিয়াঙ্কার মূল ফোকাস এখন হলিউডেই। সে জায়গায় দীপিকা সবে নতুন। অভিনয়ের দিক থেকে এটি তাঁর দ্বিতীয় ছবি, আর প্রযোজনার দিক থেকে তো প্রথম। 

বলিউডেও এখন দীপিকার হাতে প্রচুর কাজ। কিছুটা শ্যুট বাকি আছে ‘৮৩’-র। পাশাপাশি হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধছেন। আবার হলিউডের জনপ্রিয় ছবি ‘দ্য ইন্টার্ন’-এর পুনর্নির্মাণের কথাও ঘোষণা করবেন অমিতাভ বচ্চন, অ্যান হ্যাথওয়ের চরিত্রে থাকবেন দীপিকা।

বন্ধ করুন