বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: পাঠান-বিতর্কের মাঝেই হলুদ বিকিনিতে দেখা মিলল দীপিকার, ক্যামেরাবন্দি করলেন রণবীর

Deepika Padukone: পাঠান-বিতর্কের মাঝেই হলুদ বিকিনিতে দেখা মিলল দীপিকার, ক্যামেরাবন্দি করলেন রণবীর

হলুদ বিকিনিতে দীপিকা। 

জন্মদিন একসঙ্গে কাটাতে মুম্বই ছেড়েছিলেন সপ্তাহের শুরুতেই রণবীর-দীপিকা। পাঠান বিতর্কের মাঝেই নিজ ছন্দে দেখা দিলেন। পরনে হলুদ বিকিনি। দেখুন ভিডিয়ো-

আপাতত চারদিকে পাঠান নিয়ে শোরগোল। ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের এই সিনেমা। তবে ছবি বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়। আহমেদাবাদের এক মাল্টিপ্লেক্সে বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদের তরফে ভাঙচুরও চালানো হয়েছে। সিবিএফসি-র তরফে কাটা হয়েছে পাঠান-এ দীপিকার সোনালি বিকিনি পরা একটি দৃশ্য। এবং বেশরম রং গানে ‘বাহুত তং কিয়া’র সময় অভিনেত্রীর নিতম্বের ক্লোজ আপ শটও বাদ পড়েছে। তবে ছবির নাম একই আছে।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন দীপিকা। ৫ জানুয়ারি ছিল তাঁর জন্মদিন। তাঁর আগে স্বামীর হাত ধরে মুম্বই ছেড়েছিলেন। এবার বোঝা গেল জন্মদিন কাটল বিচে। সমুদ্রে স্পিড বোড রাইডের একটা ভিডিয়োই শেয়ার করে নিলেন রণবীর সিং-ঘরণী।

ভিডিয়োয় দীপিকাকে দেখা গেল হলুদ বিকিনিতে। উপরে একটা সাদা সি থ্রু শার্ট পরে আছেন। তাকিয়ে আছেন সমুদ্রের দিকে। এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে পাঠান-নায়িকা লিখলেন, ‘বিগত বছরটি কেমন ছিল তার একটি আভাস, অন্তত বেশিরভাগ দিন। এবং নতুন বছরেও এরকমটাই থাকার জন্য আর কী করতে চাই। এই বছরে আমরা সকলেই উন্নতি লাভ করি এবং কৃতজ্ঞতায় বাঁচি... নতুন বছরের শুভেচ্ছা!’ এই পোস্টে যারা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁদেরও ধন্যবাদ জানান। সঙ্গে জানান, ভিডিয়োটি তুলেছে স্বামী রণবীর। আরও পড়ুন: সিবিএফসি পাঠান থেকে দীপিকার গেরুয়া বিকিনি বাদ না দিলেও, সরিয়ে দিতে পারে যশরাজই!

২০১৩ সালে ‘রামলীলা’র সেটে দুজনের আলাপ। ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে করেন। এরপর বাজিরাও মস্তানি, পদ্মাবত, ৮৩-তে একসঙ্গে কাজ করেছেন। রণবীরের শেষ ছবি ‘সার্কাস’-এ কারেন্ট লাগা রে গানে একটি নাচও করেছেন।

পাঠান ছাড়াও দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। অমিতাভ বচ্চনের সঙ্গে দ্য ইন্টার্নের হিন্দি রিমেকে সহ-অভিনেতা হিসেবে কাজ করবেন। তাকে হৃতিক রোশনের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের ফাইটার ছবিতেও দেখা যাবে। সিংঘম এগেইন দিয়ে এন্ট্রি নেবেন রোহিত শেট্টির কপ ইউনিভার্সে।

 

বন্ধ করুন